Advertisement
২০ মে ২০২৪
RITES Limited Recruitment 2024

টেকনিশয়ান নিয়োগ করবে কেন্দ্র সরকার অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেড, বেতন কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে টেকনিশয়ানদের। সংস্থার কন্ডিশনিং এবং ইলেক্ট্রিক্যাল বিভাগে নিয়োগ করা হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকা দরকার।

RITES Limited

রাইটস লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৬:৪১
Share: Save:

প্রযুক্তিবিদ (টেকনিশিয়ান) নিয়োগ করতে চলেছে কেন্দ্র সরকার অধীনস্থ রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস (রাইটস) লিমিটেড। সম্প্রতি নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি সংস্থার ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে টেকনিশয়ানদের। সংস্থার কন্ডিশনিং এবং ইলেক্ট্রিক্যাল বিভাগে নিয়োগ করা হবে। উভয় পদ মিলিয়ে তিন জন কাজের সুযোগ পাবেন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০ হাজার থেকে ৬৬ হাজার টাকা। উভয় পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগে দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে রাইটসের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। পাশাপাশি আবেদনমূল্য জমা দেওয়া দরকার। ৪ ফেব্রুয়ারির মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাইটসের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE