Advertisement
১১ জুন ২০২৪
Job Vacancy in SINP 2023

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সে কর্মখালি, সরাসরি নিয়োগের মাধ্যমে কাজের সুযোগ

অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার এবং এসট্যাবলিশমেন্ট অফিসার পদে নিয়োগ করা হবে।

Saha Institute of Nuclear Physics, Kolkata.

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্স, কলকাতা। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৬:০৬
Share: Save:

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সে মিলছে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রকাশিত হয়েছে নিয়োগ বিজ্ঞপ্তি। অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার এবং এসট্যাবলিশমেন্ট অফিসার পদে মোট ৩ জনকে নিয়োগ করা হবে। এই দুইটি পদে সরাসরি নিয়োগ করা হবে, এমনটাই উল্লেখ করা হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তিতে।

কারা আবেদন জানাতে পারবেন?

১. অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ পদে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। ন্যূনতম তিন বছরের পেশাদার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

এছাড়াও যে সমস্ত প্রার্থীরা বাণিজ্য বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন, তাঁদের যদি পাঁচ বছর বা তার বেশি পেশাদার জীবনের অভিজ্ঞতা থাকে, সেই আবেদনও গৃহীত হবে। শূন্যপদ দু’টি।

২. এস্ট্যাবলিশমেন্ট অফিসার পদে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর প্রার্থীদের নিয়োগ করা হবে। ন্যূনতম পাঁচ বছর তাঁদের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। তবে সুপারভাইজ়ার বা সমতুল্য পদে ১০ বছরের পেশাদার অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন।

কত বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন?

১. অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীরা অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদের জন্য আবেদন করতে পারবেন।

২. ৪০ বছর বয়সি প্রার্থীরা এস্ট্যাবলিশমেন্ট অফিসার পদের জন্য আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি:

প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে ‘জব অপরচুনিটি’ পেজে গেলেই প্রার্থীরা এই বিজ্ঞপ্তি পেয়ে যাবেন। সেখান থেকে আবেদন পাঠানোর জন্য যথাযথ লিঙ্কে যেতে হবে। সেখানেই জীবনপঞ্জি, শংসাপত্র-সহ আনুষঙ্গিক নথি আপলোড করতে হবে। পাশাপাশি, শর্তসাপেক্ষে ৫০০ টাকার অ্যাপ্লিকেশন ফিও জমা দিতে হবে।

নিয়োগ পদ্ধতি:

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

বেতন:

পে কমিশনের নির্ধারিত তালিকা অনুযায়ী, অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদে ৪৪ হাজার থেকে ১ লক্ষ ৪২ হাজার টাকা বেতন দেওয়া হবে।

এস্ট্যাবলিশমেন্ট অফিসার পদে ৫৬ হাজার থেকে ১ লক্ষ ৭৭ হাজার টাকা বেতন দেওয়া হবে।

এই পদে আবেদন জমা দেওয়ার শেষ দিন ১৮ সেপ্টেম্বর, ২০২৩। অফলাইনে প্রতিষ্ঠানের দফতরে ডাকযোগে আবেদন পাঠাতে পারবেন আগ্রহী প্রার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE