Advertisement
১৬ মে ২০২৪
SINP Recruitment 2023

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সে কর্মখালি, কোন পদে নিয়োগ?

মোট শূন্যপদ রয়েছে ৩টি। সরাসরি নিয়োগ ভিত্তিতে নেওয়া হবে কর্মী।

Saha Institute of Nuclear Physics

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্স ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৮:৩৫
Share: Save:

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্স (এসআইএনপি)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ১ এবং এস্টাবলিশমেন্ট অফিসার পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৩টি। সরাসরি নিয়োগ ভিত্তিতে নেওয়া হবে কর্মী। অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ১ পদে আবেদনের জন্য প্রার্থীকে স্নাতক-সহ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হতে হবে। পাশাপাশি, তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ৩৫ বছর বয়স হতে হবে আবেদনকারীর। এস্টাবলিশমেন্ট অফিসার পদে আবেদনের জন্য স্নাতকোত্তর-সহ পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ৪০ বছর বয়স হতে হবে আবেদনকারীর।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জব অপারচুনিটিজ়’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র পূরণ করতে হবে। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দিতে হবে। এর পর আবেদনপত্র ডাউনলোড করে সেটি এবং তার সঙ্গে অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। অনলাইনে আবেদনপত্র পূরণ করার শেষ দিন ১৮ সেপ্টেম্বর। সরাসরি নথি জমা দেওয়ার শেষ দিন ২৬ সেপ্টেম্বর ’২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE