Advertisement
০৭ মে ২০২৪
SBI Recruitment 2023

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে ৪৩৯টি শূন্যপদে কর্মখালি, কোন কোন পদে চাকরির সুযোগ? 

বিভিন্ন পদে নিযুক্তদের বেতনক্রম হবে মাসিক ৩৬,০০০-৬৩,৮৪০ টাকা থেকে ৮৯,৮৯০-১,০০,৩৫০ টাকা।

SBI

এসবিআই। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৩
Share: Save:

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-য় স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদমর্যাদার একাধিক প্রার্থী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাঙ্কের তরফে। বিভিন্ন পদমর্যাদায় চারশোরও বেশি কর্মী নিয়োগ করা হবে। পদগুলির জন্য সম্প্রতি অনলাইন আবেদন প্রক্রিয়াও শুরু করা হয়েছে।

ব্যাঙ্কে নিয়োগ হবে বিভিন্ন ক্ষেত্রের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, চিফ ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, প্রজেক্ট ম্যানেজার, সিনিয়র প্রজেক্ট ম্যানেজার এবং ম্যানেজার পদে। মোট শূন্যপদের সংখ্যা ৪৩৯। প্রার্থীদের বয়স ৩২ থেকে ৪৫ বছরের মধ্যে হলে পদগুলিতে আবেদন করতে পারবেন। বিভিন্ন পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৩৬,০০০-৬৩,৮৪০ টাকা থেকে ৮৯,৮৯০-১,০০,৩৫০ টাকা প্রতি মাসে। নিযুক্তদের পোস্টিং হবে নভি মুম্বই, হায়দরাবাদ, বেঙ্গালুরু, চণ্ডীগড় এবং তিরুঅনন্তপুরমে।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিষয়ে বিই/ বিটেক/ এমটেক/ এমএসসি/ এমসিএ ডিগ্রি থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের নিয়োগ হবে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে। অন্য পদগুলিতে নিয়োগ হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। অনলাইন পরীক্ষা হবে চলতি বছরের ডিসেম্বর বা পরের বছরের জানুয়ারি মাসে।

আগ্রহীদের ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত শ্রেণিভুক্তদের ৭৫০ টাকা জমা দিতে হলেও সংরক্ষিত শ্রেণিভুক্তদের কোনও টাকা জমা দিতে হবে না। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ৬ অক্টোবর। নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য জানার জন্য আগ্রহীরা ব্যাঙ্কের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE