Advertisement
১৯ মে ২০২৪
UCIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইউসিআইএলে চাকরির সুযোগ, কতগুলি শূন্যপদে নিয়োগ?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে।

UCIL

ইউসিআইএল। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৮:১৫
Share: Save:

কেন্দ্রের পারমাণবিক শক্তি দফতরের অধীনস্থ সংস্থা ইউরেনিয়াম কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ইউসিআইএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাষ্ট্রায়ত্ত এই সংস্থার তরফে। কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

সংস্থায় নিয়োগ হবে মেডিক্যাল অফিসার পদে। মোট শূন্যপদ রয়েছে সাতটি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে নিযুক্তদের প্রতি মাসে ৯৫,০০০ টাকা অথবা ১,১৪,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। নিযুক্তদের ঝাড়খণ্ডে সংস্থার কাজে প্রথমে এক বছরের জন্য নিয়োগ করা হলেও প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে।

আবেদনকারীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস-এর পর কোনও হাসপাতালে ন্যূনতম পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের স্নাতকোত্তর যোগ্যতা থাকলে ভাল। প্রার্থীদের অ্যাসোসিয়েট ফেলো অফ ইন্ডাস্ট্রিয়াল হেলথ (এএফআইএইচ)-এর শংসাপত্র থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগামী ২২ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, জীবনপঞ্জি ও অন্যান্য নথি নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE