Advertisement
১৭ মে ২০২৪
Kolkata Port Trust Recruitment 2023

সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ করবে শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দর, কী ভাবে আবেদন করবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত একটি নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী, চিফ ইঞ্জিনিয়ার পদে কর্মী প্রয়োজন। এই পদে অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

Syama Prasad Mookerjee Port, Kolkata.

শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৪:১৮
Share: Save:

শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, চিফ ইঞ্জিনিয়ার পদে কর্মী প্রয়োজন। এই পদে ৩৭ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

আবেদনকারীদের যোগ্যতা:

আবেদনকারীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি থাকা প্রয়োজন। ন্যূনতম ন’বছর বন্দরের প্ল্যানিং, কনস্ট্রাকশন, ডিজ়াইন, মেনটেনেন্স বিভাগে কাজ করার অভিজ্ঞতা থাকা আবশ্যক। কেন্দ্র কিংবা কেন্দ্র অধিনস্থ সংস্থায় কাজ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

পারিশ্রমিক:

নিযুক্ত প্রার্থী মাসে ৩২,০০০ থেকে ৫৮,০০০ টাকা পারিশ্রমিক পাবেন।

ডাকযোগে প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে। বিজ্ঞপ্তিতে প্রকাশিত ফর্মটি পূরণ করে আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে। ১১ ডিসেম্বর পর্যন্ত এই পদে আবেদন গ্রহণ করা হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE