Advertisement
০৩ মে ২০২৪
SAIL Recruitment 2024

বার্নপুরের ইসকো স্টিল প্ল্যান্টে বিভিন্ন পদে কর্মখালি, মাসে ২ লক্ষ টাকা আয়ের সুযোগ

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের অধীনস্থ ইসকো স্টিল প্ল্যান্টে ম্যানেজার, মেডিক্যাল অফিসার এবং কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদের জন্য মোট ৩৩ জন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

steel plant worker.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৫:৩৫
Share: Save:

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের অধীনে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের বার্নপুরের ইসকো স্টিল প্লান্টে সরাসরি কর্মী নিয়োগ করা হবে। ওই প্ল্যান্টের এগজ়িকিউটিভ গ্রেডের অধীনে ম্যানেজার, মেডিক্যাল অফিসার এবং কনসালট্যান্ট পদে কর্মখালি রয়েছে। শূন্যপদ ৩৩টি।

ম্যানেজার, মেডিক্যাল অফিসার পদে অনূর্ধ্ব ৩৫ বছর এবং কনসালট্যান্ট পদে অনূর্ধ্ব ৪১ বছর বয়সি প্রার্থীদের নিয়োগ করা হবে। ম্যানেজার পদে ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখার বিভিন্ন বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। তাঁদের অন্তত সাত বছর কোনও কেন্দ্রীয় সংস্থা কিংবা সরকার স্বীকৃত সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

মেডিক্যাল অফিসার এবং কনসালট্যান্ট পদে আবেদনকারীদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি, ডক্টর অফ মেডিসিন (এমডি) ডিগ্রির মধ্যে যে কোনও একটি ডিগ্রি থাকা প্রয়োজন। পাশাপাশি, কোনও সরকারি কিংবা সরকার পোষিত সংস্থায় আগে ওই পদে কাজের অভিজ্ঞতা থাকাও বাঞ্ছনীয়।

উল্লিখিত বিভাগে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিদের যোগ্যতা এবং অভিজ্ঞতার নিরিখে ৫০,০০০ থেকে ২,২০,০০০ টাকা বেতন দেওয়া হবে। কম্পিউটার বেসড টেস্ট (সিবিটি) এবং ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইন পোর্টাল মারফত জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জমা দিতে হবে। আবেদনমূল্য হিসাবে ৭০০ টাকা ধার্য করা হয়েছে। ১২ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সংশ্লিষ্ট পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। তাই নিয়োগ সম্পর্কিত বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IISCO Steel Plant burnpur WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE