Advertisement
১৮ মে ২০২৪
CNCI Kolkata Recruitment 2024

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী প্রয়োজন, ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই

হাসপাতালের তরফে মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৬:৪২
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কর্মখালি। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের জন্য কর্মী প্রয়োজন। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের কাজ করতে হবে মেডিক্যাল অফিসার হিসাবে। শূন্যপদ একটি।

মেডিক্যাল অফিসার হিসাবে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তাই এই পদে কাজের জন্য ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে।

সংশ্লিষ্ট পদে মোট ৪৪ দিনের চুক্তির নিরিখে কাজ করতে হবে। তবে ওই কাজের মেয়াদ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। কাজের ভিত্তিতে নিযুক্ত ব্যক্তিকে ১ লক্ষ টাকা সান্মানিক দেওয়া হবে। এই কাজটি করতে আগ্রহীদের ২০০ টাকা আবেদনমূল্য জমা দিয়ে ব্যাঙ্কের রসিদ সংগ্রহ করতে হবে।

আগ্রহীদের ওই রসিদ, জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি নিয়ে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের রাজারহাট ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে। ৫ মে সকাল ১১টা থেকে সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউ শুরু হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগের বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE