Advertisement
০৩ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

পশ্চিম মেদিনীপুর জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে চাকরি, কোন পদে নিয়োগ?

জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। উভয় পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৭
Share: Save:

পশ্চিম মেদিনীপুর জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

কাউন্সিলর এবং অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। উভয় পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে মোট চার জনকে নেওয়া হবে কাজে। কাউন্সিলর পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতক হতে হবে। কম্পিউটারের কাজে দক্ষ হওয়া দরকার। পাশাপাশি, দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য পদার্থবিদ্যা, রসায়ন, জীববিজ্ঞান-সহ দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি প্যারামেডিক্যাল অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট কোর্সে দু’বছরের ডিপ্লোমা থাকা দরকার। প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে ১৮ হাজার টাকা করে দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে পশ্চিম মেদিনীপুর জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। পাশাপাশি, আবেদনমূল্য জমা দেওয়া দরকার। ৩০ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Health Recruitment 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE