Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Celebrity

সলমনের জন্য ছবির সেটেই ১০ হাজার বর্গফুটের জিম!

সলমনের জিমলাইন থেকে যন্ত্রপাতি সংগ্রহ করে আমরা ভারত ছবির সেটেই ১০ হাজার বর্গফুটের জিম বানিয়েছি।

জিমে ব্যস্ত সলমন খান। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

জিমে ব্যস্ত সলমন খান। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯ ১১:২০
Share: Save:

১০ হাজার বর্গফুট এলাকা জুড়ে জিম বানানো হল বলিউড সুপারস্টার সলমন খানের জন্য। সলমন এখন ‘ভারত’ ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত। এতটাই ব্যস্ত যে শরীরচর্চারও নাকি সময় পাচ্ছেন না। তাই গুরুগ্রামে ভারত ছবি সেটেই এই জিম তৈরি করা হয়েছে। জিমের জন্য প্রয়োজনীয় সমস্ত আধুনিক যন্ত্রপাতি এই জিমের মধ্যে রাখা হয়েছে।

ভারত ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় গুরুগ্রাম থেকে রোজ রোজ মুম্বই ফেরা সম্ভব হচ্ছে না সলমনের পক্ষে। তাই ভারত ছবির প্রোডিউসার অতুল অগ্নিহোত্রী ও নিখিল নমিত ৫৩ বছর বয়সী এই অভিনেতার জন্য বানিয়েছেন এই জিম। অতুল বলেছেন, “সলমনের জিমলাইন থেকে যন্ত্রপাতি সংগ্রহ করে আমরা ভারত ছবির সেটেই ১০ হাজার বর্গফুটের জিম বানিয়েছি। সলমন ছাড়াও অন্যান্য অভিনেতা ও কলাকুশলীরা এটি ব্যবহার করতে পারবেন।”

ব্যস্ত রুটিন থেকেও সময় বের করে নিয়মিত শরীরচর্চা করেন সলমন খান। সে জন্য এই জিমে সলমনের ব্যবহৃত অত্যাধুনিক সব যন্ত্রপাতি বসানো হয়েছে।

Training#session#sultan#fire#eyes

A post shared by ali (@aliabbaszafar) on

আলি আব্বাস জাফরের পরিচালনায় চলছে ভারত ছবির শুটিং। এই ছবিতে সলমন ছাড়াও ক্যাটরিনা কাইফকে অভিনয় করতে দেখা যাবে। ভারত ছবিটি মূলত দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওরে টু মাই ফাদার’-এর হিন্দি চিত্রায়ন।

আরও পড়ুন: কপিক্যাট! এ বার জাহ্নবীর এই স্টাইল হুবহু টুকে দিলেন আমিশা!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE