Advertisement
২০ জুন ২০২৪
Entertainment News

জ্যাকলিনকে ‘জুড়ুয়া’ ফ্যানদের ইভটিজিং!

অভিযোগ, সেখানেই দুই ফ্যান জ্যাকলিনের সিকিউরিটিদের উপেক্ষা করে তাঁর দিকে এগিয়ে যায়। কার্যত জোর করে তাঁর সঙ্গে সেলফি তোলার চেষ্টা করে। এতটাই তারা অভব্য ব্যবহার করতে শুরু করেন যে, অস্বস্তিতে পরে যান নায়িকা।

জ্যাকলিনকে ইভটিজিং! ছবি: জ্যাকলিনের ফ্যানক্লাবের টুইটার পেজের সৌজন্যে।

জ্যাকলিনকে ইভটিজিং! ছবি: জ্যাকলিনের ফ্যানক্লাবের টুইটার পেজের সৌজন্যে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৭ ১৮:৪৭
Share: Save:

বার বার ফ্যানেদের হাতে হেনস্থার শিকার বলিউড সেলেবরা। ‘জুড়ুয়া টু’-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে গিয়ে এ বার আক্রান্ত জ্যাকলিন ফার্নান্ডেজ।

কয়েক দিন আগেই মুম্বইয়ে প্রকাশ্য রাস্তায় ছয় তরুণ ফ্যানের অভব্য আচরণের শিকার হয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। তাঁর গাড়ি আটকে গাড়ির বনেট ও কাচে ধাক্কা দিয়েছিল অভিযুক্তেরা। এ বার জ্যাকলিনও শিকার তেমনই অপ্রীতিকর ঘটনার।

আরও পড়ুন, ছবি তোলায় অনুরাগীকে ধাক্কা দিলেন জয়া!

আরও পড়ুন, ১০ মাস ধরে কোমায় অভিনেতা-পরিচালক নীরজ ভোরা

মিড ডে’র খবর অনুযায়ী, জ্যাকলিনের আসন্ন ছবি ‘জুড়ুয়া টু’-এর ট্রেলার লঞ্চ ছিল সে দিন। সঙ্গে দুই সহ-অভিনেতা বরুণ ধবন ও তাপসী পান্নুও ছিলেন। একটি প্রতিযোগিতার আয়োজন হয়েছিল সে দিন। ৫০ জোড়া যমজ ভক্ত উপস্থিত হয়েছিলেন মুম্বইয়ের একটি সিনেমা হলের ফ্যানজোনে। বিজয়ীরা ছবির তিন তারকার সঙ্গে ছবি তোলার ও কথা বলার সুযোগ পেয়েছিলেন। অভিযোগ, সেখানেই দুই ফ্যান জ্যাকলিনের সিকিউরিটিদের উপেক্ষা করে তাঁর দিকে এগিয়ে যায়। কার্যত জোর করে তাঁর সঙ্গে সেলফি তোলার চেষ্টা করে। এতটাই তারা অভব্য ব্যবহার করতে শুরু করেন যে, অস্বস্তিতে পরে যান নায়িকা।

যদিও বরুণ ধবন ও সিকিউরিটিরা মিলে ওই দুই অভিযুক্তকেই সেই ফ্যানজোন থেকে বের করে দেয়। কিছু সময়ের জন্য অনুষ্ঠান বন্ধ থাকলেও, পরে জায়গা বদলে একটি হোটেলে বাকি অনুষ্ঠান করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE