Advertisement
২৩ জুন ২০২৪
3 idiots

একসঙ্গে র‌্যাঞ্চো, ফারহান এবং রাজু! তা হলে কি ‘থ্রি ইডিয়টস’-এর পরের পর্ব আসন্ন?

২০০৯ সালে মুক্তি পাওয়া ছবিতে আমির খান, আর মাধবন এবং শরমন জোশীর অভিনয় সিনেপ্রেমীরা এখনও মনে রেখেছেন।

3 Idiots trio Aamir Khan Sharman Joshi and R Madhavan

২০০৯ সালে মুক্তি পাওয়া ‘থ্রি ইডিয়টস’ ছবির র‌্যাঞ্চো, ফারহান এবং রাজুর মজাদার গল্প আজও দর্শককে হাসায়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৫
Share: Save:

‘থ্রি ইডিয়টস’ ছবিটি এখনও সিনেপ্রেমীদের মনের কোণে জায়গা ধরে রেখেছে। ছবিতে ইঞ্জিনিয়ারিং কলেজের তিন বন্ধুর গল্পের সঙ্গে দর্শক সহজেই একাত্ম হতে পেরেছিলেন। তার পর থেকেই বিভিন্ন সময়ে ছবিটির সিক্যুয়েলর দাবি উঠেছে। কিন্তু পরিচালক রাজকুমার হিরানির তরফে কোনও সম্মতি মেলেনি।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল আমির খান, আর মাধবন এবং শরমন জোশী অভিনীত ছবিটি। র‌্যাঞ্চো, ফারহান এবং রাজুর মজাদার গল্প আজও দর্শককে হাসায়। শুক্রবার এই ত্রয়ীকে আরও এক বার দেখা গেল। নেটদুনিয়ায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই স্মৃতির সাগরে ডুব দিলেন অনুরাগীরা। দাবি উঠল ‘থ্রি ইডিয়টস’ এর পরবর্তী পর্ব কবে আসবে। কেউ আবার লিখেছেন, ‘‘এত দিন পর আপনাদের একসঙ্গে দেখে খুব ভাল লাগছে।’’

আসলে শরমনের সাম্প্রতিক গুজরাতির প্রচারে অংশ নিয়েছিলেন আমির ও মাধবন। ছবির নাম ‘কনগ্র্যাজুলেশনস’। ভিডিয়োতে দেখা যাচ্ছে লাল ট্র্যাকসুটে স্টেডিয়ামে দাঁড়িয়ে রয়েছেন শরমন। ইতিমধ্যে সেখানে একে একে মাধবন এবং আমির এসে হাজির হচ্ছেন। আমির ও মাধবন দু’জনেই শরমনের সঙ্গে ঠাট্টা করতে শুরু করেন। ফলে ভিডিয়োটি আবার নতুন করে রের্কড করতে চান শরমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE