Advertisement
২৫ এপ্রিল ২০২৪
The Family Man 2

‘দিদি’র আদলে সিরিজ়ের চরিত্র?

টুইটারে নেটিজ়েনরা রব তুলেছেন, ‘‘তা হলে কি সিরিজ়ের নির্মাতারাও পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দিদিকেই চাইছেন?’’

সিরিজ়ে সীমা বিশ্বাস।

সিরিজ়ে সীমা বিশ্বাস।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২১ ০৫:৫৯
Share: Save:

গত ২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পরেই দেশ জুড়ে রব উঠেছিল পরবর্তী প্রধানমন্ত্রী কি তা হলে মমতা বন্দ্যোপাধ্যায়? সোশ্যাল মিডিয়া পেজেও ছড়িয়ে পড়ে হ্যাশট্যাগ নেক্সটপিএমদিদি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিরিজ় ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর সিজ়ন টু-র একটি চরিত্র উস্কে দিয়েছে সেই জল্পনা। সিরিজ়ে পিএম বসুর ভূমিকায় সীমা বিশ্বাসের চরিত্রায়ণে সোশ্যাল মিডিয়ায় অনেকেই তুলনা টেনেছেন ‘দিদি’র সঙ্গে। একে দেশের প্রধানমন্ত্রীর ভূমিকায় একজন বাঙালি মহিলা, তার উপরে তার সংলাপ বলা ও সাজপোশাকেও অনেকে মিল খুঁজে পাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে। টুইটারে নেটিজ়েনরা রব তুলেছেন, ‘‘তা হলে কি সিরিজ়ের নির্মাতারাও পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দিদিকেই চাইছেন?’’

এমনিতেই তামিল জাত্যভিমানে আঘাত লাগা নিয়ে আগেই সরব হয়েছিল তামিলনাড়ু সরকার। বাঙালি প্রধানমন্ত্রী দেখানো নেহাত কাকতালীয় না কি রাজনৈতিক ইঙ্গিতপূর্ণ, তা সময় বলবে। নির্মাতাদের মতে, সিরিজ়টির শুটিং অনেক আগেই হয়ে গিয়েছিল। কারণ সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের মুক্তি পাওয়ার কথা ছিল ফেব্রুয়ারি মাসে। অতিমারির জেরে তা পিছিয়ে যায় জুনে। তবে দ্বন্দ্ব বাধাতে চাইলে কেউ যুক্তিবুদ্ধির ধার ধারবে কি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee The Family Man 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE