Advertisement
২৪ এপ্রিল ২০২৪
cinema

Ram Gopal Varma: ছবি করার নামে ঠকিয়ে ৫৬ লক্ষ টাকা নিয়েছিলেন রামগোপাল! পুলিশের খাতায় নাম পরিচালকের

তেলুগু ছবির প্রযোজনার কাজ দেখিয়ে ৫৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল রামগোপালের বিরুদ্ধে!

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২২ ২২:৫০
Share: Save:

প্রতারণার অভিযোগ উঠল পরিচালক রামগোপাল বর্মার বিরুদ্ধে। এক প্রযোজনা সংস্থার মালিকের থেকে ৫৬ লক্ষ টাকা ধার করে আর নাকি ফেরত দেননি ‘ডেঞ্জারাস’-এর পরিচালক! অভিযোগকারীর তরফে গোটা বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে।

সংস্থার মালিকের বক্তব্য অনুযায়ী, ২০২০ সালে তেলুগু ছবি ‘দিশা’-র প্রযোজনার জন্য টাকা চেয়েছিলেন রামগোপাল। এক বছরের পরিচিতির সুবাদে সেই টাকা দিতে রাজিও হয়ে যান ওই ব্যক্তি। জানান, একবারে ৫৬ লক্ষ টাকা নেননি পরিচালক। দফায় দফায় টাকা চেয়েছিলেন। জানুয়ারির শুরুতে নিয়েছিলেন আট লক্ষ টাকা। তার পর ফের ২০ লক্ষ টাকা পাঠানোর অনুরোধ আসে রামগোপালের কাছ থেকে। সেই চেকও পৌঁছে যায় প্রযোজনা সংস্থা থেকে। ছ’মাসের মধ্যে মোট ২৮ লক্ষ টাকা মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেন পরিচালক। কিন্তু ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে নাকি আবারও বর্মার তরফে টাকার অনুরোধ আসে। ‘সরকার’-এর পরিচালক মিনতি করে বলেন, ‘‘খুব টানাটানি চলছে। আরও ২০ লক্ষ টাকা পাঠাবে?’’ অভিযোগকারীর দাবি, সে বারও তিনি না করতে পারেননি। সরল বিশ্বাসে মোট ৫৬ লক্ষ টাকা দিয়ে দেন রামগোপালকে। এর পর কেটে যায় বছর। কিন্তু সে টাকা আজও ফেরত আসেনি বলেই অভিযোগ সংস্থার মালিকের।

অভিযোগকারী জানান, অবশেষে তিনি জানতে পেরেছেন ‘দিশা’-র প্রযোজনা আদৌ করছিলেন না রামগোপাল। পুরো টাকাটাই মিথ্যে বলে নিয়েছেন পরিচালক! সেই মর্মে পুলিশে অভিযোগ দায়ের করে আদালতের দ্বারস্থ হতে চলেছেন অভিযোগকারী। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি রামগোপাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cinema Bollywood Ram Gopal Varma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE