Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Anwesha Hazra

Anwesha Hazra: হাত কেটে অনুরাগী রক্ত দিয়ে লিখলেন অন্বেষার নাম! আতঙ্কিত হয়ে কী করলেন অভিনেত্রী?

হতবাক অন্বেষা অনুরাগীর উদ্দেশে তীব্র ভর্ৎসনা জানান। কিন্তু ফলাফল উল্টো হয়।

অন্বেষা হাজরা।

অন্বেষা হাজরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১৬:৪৫
Share: Save:

নয়ের দশকের কোনও হিন্দি ছবি নয়। একুশ শতকের হাতেগরম উদাহরণ। অভিনেত্রী অন্বেষা হাজরার নজর কাড়তে না পেরে বুধবার হাত কেটে রক্ত দিয়ে অভিনেত্রীর নাম লিখলেন তাঁরই এক অনুরাগী। এমন অমানবিক কাণ্ড চোখে পড়তেই হতবাক অন্বেষা সেই ছবি ইনস্টাগ্রামে তড়িঘড়ি ভাগ করে নেন। অনুরাগীর উদ্দেশে তীব্র ভর্ৎসনাও জানান।

কিন্তু ফলাফল উল্টো হয়। পোস্ট ভাগ করার জন্য তিনিও নেটাগরিকদের কটাক্ষের শিকার হন! পরে সেই পোস্ট ইনস্টাগ্রামের তরফ থেকে মুছে দেওয়া হয় বলে জানান জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ‘ঊর্মি’ ওরফে অন্বেষা।

আসল ঘটনা কী? বুধবার রাতে অভিনেত্রীর এক অনুরাগী ছুরি দিয়ে নিজের হাত কাটেন। তার পর সাদা কাগজে পদবি সহ ইংরেজিতে নাম লেখেন অন্বেষার। সেই ছবি পোস্টও করেন অনুরাগী।

এমন অমানবিক ঘটনায় স্তব্ধ অভিনেত্রী স্বয়ং। বিষয়টি নিয়ে আনন্দবাজার অনলাইনের কাছে আক্ষেপও জানিয়েছেন তিনি। বলেছেন, উপযুক্ত জায়গায় এই রক্ত দিলে কাজে আসত! একই সঙ্গে অভিনেত্রীর আরও দাবি, কাউকে উৎসাহ দিতে তিনি মুছে দেওয়া পোস্ট ভাগ করেননি। বরং, এই কাজ আদতে মূর্খতার নামান্তর, সেটা বোঝাতেই ইনস্টাগ্রামে ওই ছবি তুলে ধরেছিলেন। ইনস্টাগ্রামে না থাকলেও পোস্টটি এখনও অভিনেত্রীর ফেসবুকে রয়েছে।

ভেবেছিলেন, অনুরাগীর বেআক্কেলে কাণ্ড সকলে বুঝতে পারবেন। একই সঙ্গে আতঙ্কিতও তিনি। জানিয়েছেন, এই প্রজন্ম এত নির্বুদ্ধিতার কাজ করবে সেটা তিনি ভাবতেই পারেননি।

তিনি যে এই ঘটনায় ক্ষুব্ধ সে কথা স্পষ্ট জানিয়েছিলেন অভিনেত্রী তাঁর পোস্টে। তিনি লিখেছিলেন, ‘প্লিজ প্লিজ না। না মানে না। এ রকম ভাবে নিজের হাত কেটে, নিজেকে কষ্ট দিয়ে পৃথিবীর কারওর জন্যই ভালবাসা জাহির করতে যাবেন না। আমার বন্ধু আমায় মেসেজটি দেখাল। আমি একদমই এই ধরনের মেসেজকে নিজের প্রাপ্তি বলে মনে করি না।’ অভিনেত্রীর আবেদন, বদলে সবাই সুস্থ, স্বাভাবিক ভাবে শিল্পীদের পাশে থাকলে, সমর্থন জানালে অভিনেতা-অভিনেত্রীদের চলার পথ আরও সুন্দর হবে। এই ভাবে নিজেকে কষ্ট দিয়ে ভালবাসা জাহির করার চেয়ে নিজের কথা ভাবাটাই বুদ্ধিমানের কাজ।

কটাক্ষের পাশাপাশি অভিনেত্রীর মন্তব্যকে সমর্থন করেছেন বহু জন। তাঁরাও বিস্মিত এমন ঘটনায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Anwesha Hazra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE