Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rudranil Ghosh

Rudranil Ghosh: রুদ্রনীলকে এক প্যাকেট ফল ‘উপহার’ দোকানির, সঙ্গে ধার মেটানোর আর্জি!

অভিনেতার বাড়ির দরজার হাতলে নাকি ফল সমেত প্লাস্টিকের থলি ঝুলিয়ে দিয়ে গিয়েছেন কেউ!

ঝোলাভরা ফল পেয়ে হতবাক রুদ্রনীল

ঝোলাভরা ফল পেয়ে হতবাক রুদ্রনীল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৯:১৮
Share: Save:

তারকা থেকে আমজনতা— করোনা আক্রান্তদের অনেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে ফলের ঝুড়ি উপহার পাচ্ছেন। ছোট্ট ঝুড়িতে সাজানো রকমারি ফল। স্বচ্ছ-সাদা কাগজে মোড়া সেই ফলের টুকরির গায়ে শুভেচ্ছা-বার্তা লেখা। এমনই একটি ঝুড়ি উপহার পেয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবার। বেশ কিছু সাংবাদিকও। সোমবার বিকেলে একই রকম উপহার পেয়েছেন বিরোধী দলের সদস্য রুদ্রনীল ঘোষও! সেই উপহারের ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

মুখ্যমন্ত্রী কি তাঁরও দ্রুত আরোগ্য কামনায় উপহার পাঠিয়েছেন? আনন্দবাজার অনলাইনের প্রশ্নে তারকা-রাজনীতিবিদের জবাব, ‘‘আমায় মুখ্যমন্ত্রী পাঠাননি। সম্ভবত পাড়ার দোকানদার পাঠিয়েছেন। তাই ঝুড়িতে নয়, ফল এসেছে প্লাস্টিকের ঝোলায়! সঙ্গে একটি কার্ডও পাঠিয়েছেন তিনি। তাতে ধার শোধের আর্জি! কে এ ভাবে পাঠালেন কিছুই জানি না!’’ অভিনেতার বাড়ির দরজার হাতলে নাকি ফল সমেত প্লাস্টিকের এই থলে ঝুলিয়ে দিয়ে গিয়েছেন কেউ।


উপহার পেয়ে রুদ্রনীল কিন্তু বেজায় খুশি। আপেল, পেয়ারা, শাঁকালু, জামরুল, বেদানা, মুসাম্বি-সহ প্রায় সব ধরনের ফলই গুছিয়ে পাঠিয়েছেন অজানা ‘দোকানদার’! ইতিমধ্যেই মুসাম্বি খেয়েছেন অভিনেতা। এবং ধার শোধ করবেন, সে কথাও জানিয়েছেন আনন্দবাজার অনলাইনকে। কিন্তু যাঁকে নিজেই চেনেন না, তাঁকে ফলের দাম কী করে দেবেন রুদ্রনীল? অভিনেতার ঝটিতি জবাব, ‘‘যে ভাবে তিনি ফল দিয়েছেন আমিও তাঁকে সে ভাবেই দাম শোধ করব। প্লাস্টিকের ব্যাগে দাম দিয়ে ঝুলিয়ে দেব দরজার হাতলে!’’

এ দিকে নিন্দকেরা যে বলছেন, সবটাই নাকি অভিনেতার মস্তিষ্কপ্রসূত? আদতে মুখ্যমন্ত্রীকে নাকি এ ভাবে বিঁধেছেন তিনি। জবাবে আর ‘রা’ কাড়েননি বিজেপির তারকা-রাজনীতিক। শুধু ফেটে পড়েছেন প্রবল হাসিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rudranil Ghosh COVID Positive Fruits
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE