Advertisement
১৯ মার্চ ২০২৪
OTT platform

OTT Release: করোনায় লোকসান এড়ানোর চেষ্টা, ওটিটি-তে মুক্তির অপেক্ষায় সেরা যে পাঁচটি হিন্দি ছবি

দেশ জুড়ে হু হু করে কোভিড সংক্রমণ ছড়াতেই মাথায় হাত বলিউডের প্রযোজক-পরিচালকদের। ক্ষতি এড়াতে একগুচ্ছ ছবি ওটিটি-তে আনার কথা ভাবছেন নির্মাতারা।

ওটিটিতেই ছবিটি নিয়ে আসার কথা ভাবছেন ভুল ভুলাইয়া ২ এর প্রযোজক ।

ওটিটিতেই ছবিটি নিয়ে আসার কথা ভাবছেন ভুল ভুলাইয়া ২ এর প্রযোজক ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৮:২৭
Share: Save:

একাধিক রাজ্যে প্রেক্ষাগৃহ বন্ধ। পশ্চিমবঙ্গ-সহ বেশ কিছু রাজ্যে দর্শক সংখ্যায় কাঁটছাঁট। করোনার ভয়ে হলমুখী না হওয়ার প্রবণতা তো আছেই। দেশ জুড়ে হু হু করে কোভিড সংক্রমণ ছড়াতেই মাথায় হাত বলিউডের প্রযোজক-পরিচালকদের। বড়সড় লোকসানের আশঙ্কায় ইতিমধ্যেই পিছিয়ে গিয়েছে দুই বড় বাজেটের ছবি ‘জার্সি’ এবং ‘আরআরআর’-এর মুক্তি। আর এক বড় বাজেটের ছবি ‘রাধেশ্যাম’ মুক্তি পাওয়ার কথা ওটিটি প্ল্যাটফর্মে, ‘পে পার ভিউ’ বন্দোবস্তে। করোনা পরিস্থিতিতে বেশ কিছু ছবির মুক্তি পিছিয়ে যাওয়ার পাশাপাশি একগুচ্ছ ছবি ওটিটি-তে আনার কথা ভাবছেন নির্মাতারা। জেনে নেওয়া যাক সেই তালিকায় সেরা পাঁচটি বলিউড ছবির নাম।

ভুল ভুলাইয়া ২: ২০২০-র কোভিড পরিস্থিতিতে শ্যুটিং আটকে যাওয়া থেকে খোদ নায়ক কার্তিক আরিয়ানের সংক্রমণ— ইতিমধ্যেই একাধিক বাধা এসেছে এই ছবির কাজে। এ বার নতুন করে করে করোনা-স্ফিতিতে মার্চে ছবির মুক্তি ঘিরে জট। অগত্যা ওটিটিতেই ছবিটি নিয়ে আসার কথা ভাবছেন প্রযোজক।

বধাই দো: ২০১৮-র ছবি ‘বধাই হো’র সিক্যুয়েল এই ছবিটি।

বধাই দো: ২০১৮-র ছবি ‘বধাই হো’র সিক্যুয়েল এই ছবিটি।

বধাই দো: অনির্দিষ্ট কালের জন্য প্রেক্ষাগৃহ বন্ধ। ক্ষতির আশঙ্কা-সহ একাধিক জটিলতা এড়াতে ওটিটি পর্দাতেই ছবি মুক্তির পথে হাঁটছেন নির্মাতারা। ২০১৮-র ছবি ‘বধাই হো’র সিক্যুয়েল এই ছবিটি। মুখ্য চরিত্রে থাকছেন রাজকুমার রাও এবং ভূমি পেডনেকর।

রানওয়ে ৩৪: অমিতাভ বচ্চন, অজয় দেবগণ, রকুলপ্রীত সিংহ অভিনীত অ্যাভিয়েশন থ্রিলার ছবির মুক্তি নির্ধারিত ছিল এপ্রিলে। আপাতত পরিস্থিতি দেখে ওটিটি-তেই ছবিটি নিয়ে আসার দিকে ঝুঁকছেন প্রযোজক-পরিচালক।

গুডবাই: বিগ বি অভিনীত এই ছবিটিও মুক্তি পেতে পারে ওটিটি-তেই। বিকাশ বহেল পরিচালিত এই ছবিতেই বলিউডে পা রাখবেন দক্ষিণী নায়িকা রশ্মিকা মনদান্নার। অন্যান্য চরিত্রে রয়েছেন নীনা গুপ্ত, পাভেল গুলাটি প্রমুখ।

পিপা: ইন্দো-পাক যুদ্ধের পটভূমিতে ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার কাহিনি নিয়ে তৈরি এই ছবিটির ভিত্তি তাঁরই লেখা বই। ঈশান খট্টর অভিনীত, রাজা মেনন পরিচালিত এই ছবিটিও সম্ভবত মুক্তি পাবে ওটিটি-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

OTT platform COVID-19 Film release
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE