Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ramcharan Teja

Ram Charan: ‘আরআরআর’ যতটা তেলুগু, ততটাই হিন্দি, আঞ্চলিক ছবিতে আর সীমাবদ্ধ নই: রাম চরণ

২০১৩ সালে ‘জঞ্জির’ দিয়ে বলিউডে হাতেখড়ি হয়েছিল তাঁর। কিন্তু রাম চরণ, প্রিয়ঙ্কা চোপড়ার মতো তারকাদের নিয়ে তৈরি ছবির ভাঁড়ার থেকে গিয়েছিল ফাঁকা।

ভবিষ্যতে বলিউডে আরও ছবি করতে পারেন রাম চরণ।

ভবিষ্যতে বলিউডে আরও ছবি করতে পারেন রাম চরণ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৭:৫৮
Share: Save:

পিছিয়ে গিয়েছে বহু প্রতীক্ষিত ‘আরআরআর’-এর মুক্তি। বক্স অফিসের দৌড়ে সামিল হওয়ার আগেই কোটি কোটি টাকার লোকসান নির্মাতাদের। এমন অবস্থায় অবসাদে ভুগছিলেন ছবির অন্যতম অভিনেতা রাম চরণ তেজা। সেই মানসিক চাপ কাটিয়ে অবশেষে স্বপ্নের ছবি নিয়ে কথা বললেন ‘মগধীরা’র নায়ক।

২০১৩ সালে ‘জঞ্জির’ দিয়ে বলিউডে হাতেখড়ি হয়েছিল দক্ষিণী অভিনেতার। কিন্তু রাম চরণ, প্রিয়ঙ্কা চোপড়ার মতো তারকাদের নিয়ে তৈরি ছবির ভাঁড়ার থেকে গিয়েছিল ফাঁকা। এর পর আর কোনও হিন্দি ছবিতে দেখা যায়নি রাম চরণকে। সচেতন ভাবেই কি বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি? অভিনেতার মতে, সঠিক ছবি বাছাই করা খুব জরুরি। ভাল সুযোগ এলে তবেই তিনি কাজ করবেন।

রাম চরণের কথায়, “মন যা বলে, তার উপর নির্ভর করেই সবটা হয়। আমি অনেক হিন্দি ছবি দেখি। আমার ভাল লাগে। কিন্তু রাজামৌলি এবং তারকের (জুনিয়র এনটিআর) সঙ্গেই হয়তো কাজটা হওয়ার কথা ছিল।”

‘আরআরআর’ প্রসঙ্গে রাম চরণ বলেন, “এই ছবি যতটা তেলুগু, ততটাই হিন্দি ভাষারও। বলা যায়, ছবিটি সর্বভারতীয়। নির্মাতাদের, বিশেষত রাজামৌলিকে ধন্যবাদ। ওঁরাই আমাদের জন্য ইন্ডাস্ট্রির দরজা খুলে দিয়েছেন। আমরা এখন আর আঞ্চলিক ছবিতেই সীমাবদ্ধ নেই। আমরা ভারতীয় ছবির বৃহত্তর একটি পরিবার। তাই সুযোগ পেলে আমি যে কোনও ছবি করব।”

একই সঙ্গে অনেকগুলি ভাষায় মুক্তি পাবে ‘আরআরআর’। রাম চরণের আশা, এই ছবি ভৌগোলিক সীমা ছাপিয়ে গোটা দেশের সিনেমা-প্রেমীদের মন জয় করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramcharan Teja Actor South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE