Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mannat

Shah Rukh Khan: শাহরুখের ‘মন্নত’ উড়িয়ে দেওয়ার হুমকি, শ্রীঘরে গেল জবলপুরের গুণধর

উড়ো ফোনে মুম্বইয়ের একাধিক জায়গা উড়িয়ে দেওয়ার হুমকি মেলে গত সপ্তাহে। তালিকায় ছিল ‘মন্নত’-ও।

শাহরুখ খান।

শাহরুখ খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৬:২১
Share: Save:

যে সে কারও বাড়ি নয়, একেবারে শাহরুখ খানের বাংলো উড়িয়ে দেওয়ার হুমকি। মধ্যপ্রদেশের জবলপুর থেকে পুলিশের জালে গুণধর। ঠাঁই হল সোজা শ্রীঘরে। পুলিশ জানিয়েছে, উড়ো ফোনে মুম্বইয়ের একাধিক জায়গা উড়িয়ে দেওয়ার হুমকি মেলে গত সপ্তাহে। তালিকায় ছিল ‘মন্নত’-ও।

মহারাষ্ট্র পুলিশের দফতরে আসা ওই ফোনটিতে বাণিজ্যনগরীর বেশ কিছু জনবহুল এলাকায় বিস্ফোরণ ঘটানোর হুমকি দেওয়া হয়েছিল। নড়েচড়ে বসে পুলিশ-প্রশাসন। তদন্তে জানা যায়, ফোন এসেছিল মধ্যপ্রদেশের জবলপুর থেকে। মহারাষ্ট্র পুলিশের থেকে খবর যায় মধ্যপ্রদেশ পুলিশের কাছে। তদন্তে তাঁরাই জবলপুর থেকে পাকড়াও করেন জীতেশ ঠাকুর নামে এক ব্যক্তিকে। আপাতত মধ্যপ্রদেশ পুলিশের হেফাজতে রয়েছেন অভিযুক্ত। এর পরে তাঁকে তুলে দেওয়া হবে মহারাষ্ট্র পুলিশের হাতে।

পুলিশের দাবি, মত্ত অবস্থাতেই ‘মন্নত’-সহ মুম্বইয়ের একাধিক জায়গা উড়িয়ে দেওয়ার ওই হুমকি-ফোন করেছিলেন জীতেশ। এমনটা নাকি আগেও একাধিক বার ঘটিয়েছেন ওই ব্যক্তি। বিবাহিত জীবনে অশান্তির জেরেই নাকি এমন কাণ্ডকারখানা!

সংসারে নিত্য ঝামেলা। শেষমেশ সেই রাগে খোদ কিং খানের উপরে ঝাল মেটালেন জবলপুরের জীতেশ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mannat Shah Rukh Khan Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE