Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

Ajay Devgn: রবীনার প্রেম, কঙ্গনার সঙ্গে পরকীয়া, আঘাত পেয়ে অজয়কে ছেড়ে চলে যেতে চেয়েছিলেন কাজল

নিজস্ব প্রতিবেদন
২৮ নভেম্বর ২০২১ ১৬:৩৬
অজয় দেবগণ এবং কাজল। বলিউডের ‘সফল’তম দম্পতিদের তালিকায় তাঁদের স্থান বেশ উপরের দিকে। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেম। প্রেম থেকে বিয়ে। বাইশ বছরের সংসার। কিন্তু তাসের ঘরের মতোই হুড়মুড়িয়ে ভেঙে পড়ার দশা হয়েছিল দুই তারকার সাজানো সংসারের।

শোনা যায়, পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন অজয়। বারবারই বলিউড নায়িকাদের মন দিয়েছেন ‘সিঙ্ঘম’। দেখে নেওয়া যাক কারা রয়েছেন সেই তালিকায়।
Advertisement
কঙ্গনা রানাউত: ‘ওয়ান্স আপন আ টাইম’ ছবিতে একসঙ্গে কাজ করছিলেন অজয়-কঙ্গনা। পর্দার প্রেম নাকি গড়িয়েছিল বাস্তবেও। সেই প্রেম আরও গাঢ় হয়। অজয়ের সঙ্গে সংসারের স্বপ্নও দেখে ফেলেন ‘ক্যুইন’। কিন্তু মোক্ষম সময়ে পিছিয়ে যান অজয়। দাম্পত্য ভেঙে বেরিয়ে আসতে চাননি তিনি।

কয়েক দিনের মধ্যেই কঙ্গনার সঙ্গে স্বামীর সম্পর্কের কথা জানতে পারেন কাজল। সম্পর্ক ভেঙে বেরিয়ে পড়তে চেয়েছিলেন তখনই। কিন্তু শেষমেশ দুই সন্তানের কথা ভেবে নিজের সিদ্ধান্ত বদলান তনুজা-তনয়া। অজয়কে ক্ষমা করে শুরু করেন দাম্পত্যের নতুন অধ্যায়।
Advertisement
রবীনা টন্ডন: সে বহু বছর আগের কথা। অজয়ের জীবনে তখনও কাজলের আগমন ঘটেনি। ‘দিলওয়ালে’ ছবি করতে গিয়ে রবীনার প্রেমে পড়েন নায়ক। চলেছিল প্রেমপত্রের লেনদেনও। কিন্তু দিন কয়েকেই অজয়ের প্রেম ফুরোয়। করিশ্মা কপূরকে মনে ধরে নায়কের। রবীনার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন তিনি। রাগে-দুঃখে নাকি আত্মহত্যার পথ বেছেছিলেন রবীনা। অজয় অবশ্য এই সব কিছুকেই ‘ভুয়ো’ বলে উড়িয়ে দিয়েছিলেন।

করিশ্মা কপূর: নব্বইয়ের দশকের চর্চিত জুটি অজয়-করিশ্মা। জুটি বেঁধে কাজ করেছিলেন অনেক ছবিতে। সেখান থেকেই প্রেমের শুরু। আবার নিঃশব্দেই ভেঙে যায় দু’জনের প্রেম।

ইলিয়ানা ডি’ক্রুজ: ‘বাদশাহ’ ছবি করতে গিয়ে তাঁদের আলাপ। সেখানেই বন্ধুত্ব। কিন্তু নায়িকার সঙ্গে অজয়ের ‘ঘনিষ্ঠতা’ নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল বিস্তর। শোনা গিয়েছিল, বেশ কিছু ছবিতে ইলিয়ানাকে মুখ্য চরিত্র পাইয়ে দেওয়ার চেষ্টা করেন অজয়। এমনকি প্রযোজক-পরিচালকদের কাছে আর্জি জানাতেও পিছপা হননি।

তব্বু: অজয়ের সঙ্গে তাঁর বন্ধুত্ব বহুদিনের। কলেজেও একসঙ্গে পড়াশোনা করেছেন তাঁরা। পর্দাতেও জুটি হিসেবে সফল অজয় এবং তব্বু। দু’জনের রসায়নে প্রেমের আঁচ পেয়েছিলেন অনেকেই। কিন্তু সহস্র গুঞ্জনেও মলিন হয়নি দু’জনের বন্ধুত্ব।

ছবির মতোই বর্ণিল অজয়ের জীবন। বারবার প্রেম এসেছে। ভেঙেওছে। সব বিতর্কের ঝড় পেরিয়ে তাঁর মন থিতু হয়েছে কাজলে।

আপাতত দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে সুখে দিনযাপন 'ফুল অউর কাঁটে'র নায়কের।