Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

Rakul Preet Singh-Jackky Bhagnani: যৌন হেনস্থার অভিযোগ, ভূমির সঙ্গে প্রেমের গুঞ্জন, বিতর্ক ঘিরে থাকে রকুলের প্রেমিককে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ নভেম্বর ২০২১ ১৯:৪০
প্রেম করছেন বলিউডের নায়ক-নায়িকা। জ্যাকি ভগনানি এবং রকুলপ্রীত সিংহ। গত অক্টোবর মাসে সম্পর্কের কথা নিজেই প্রকাশ্যে এনেছিলেন রকুল।

জ্যাকির হাতে হাত রাখার লেন্সবন্দি মুহূর্ত ইনস্টাগ্রামে দিয়ে লিখেছিলেন, ‘এ বছরে তুমিই আমার সব চেয়ে বড় উপহার।’
Advertisement
আপাতত পেশাগত জীবনে মন দিচ্ছেন। তবে ভবিষ্যতে জ্যাকির সঙ্গেই গাঁটছড়া বাঁধার পরিকল্পনা রকুলের। এক ঝলকে দেখে নেওয়া যাক নায়িকার প্রেমিকের বর্ণিল জীবন

কলকাতার ছেলে জ্যাকি। উচ্চবিত্ত সিন্ধি পরিবারে জন্ম। বাবা বসু ভগনানি বলিউডের প্রযোজক। তাঁর প্রযোজনায় ২০০৯ সালে ‘কল কিসনে দেখা’ ছবিতে বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন জ্যাকি।
Advertisement
ছবি বিশেষ সফল না হলেও নজর কেড়েছিলেন। এর পর ‘ফালতু’, ‘আজব গজব লভ’, ‘রংরেজ’, ‘ইয়ঙ্গিস্তান’-এর মতো ছবিতে অভিনয় করেন জ্যাকি। কিন্তু কোনওটিই বক্স অফিসে সাফল্য এনে দিতে পারেনি।

নায়ক হয়ে সাফল্যের স্বাদ মেলেনি। তাই পর্দার সামনে থেকে পিছনে স্থানান্তর। ‘সর্বজিৎ’, ‘জওয়ানি জানেমন’, ‘বেল বটম’, ‘কুলি নম্বর ১’-এর মতো একাধিক ছবি প্রযোজনা করেন বাণিজ্যবিদ্যার স্নাতক জ্যাকি।

শোনা গিয়েছিল, অভিনেত্রী ভূমি পেডনেকরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জ্যাকি। এ নিয়ে যদিও কখনও মুখ খোলেননি অভিনেতা। জ্যাকির সঙ্গে সম্পর্কের গুঞ্জনকে যদিও নস্যাৎ করে দেন ভূমি।

বিতর্কের তালিকা এখানেই শেষ নয়। গত জুন মাসে এক মডেল জ্যাকির নামে শ্লীলতাহানির অভিযোগ আনেন। তাঁর সঙ্গেই আরও আট খ্যাতনামীর বিরুদ্ধেও একই অভিযোগ আনেন তিনি।

সেই মডেল জানিয়েছিলেন, ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত তাঁকে কাজের টোপ দিয়ে যৌন হেনস্থা করা হয়। দীর্ঘ অত্যাচারে মানসিক ভাবেও ভেঙে পড়েন তিনি। জ্যাকিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করায় হত্যার হুমকি পেয়েছিলেন বলেও দাবি সেই মডেলের।

এ সব বিতর্ক পেরিয়েই আপাতত নিজের শর্তে রকুলের সঙ্গে দিন কাটাচ্ছেন জ্যাকি। একই সঙ্গে সামলাচ্ছেন কাজের ব্যস্ততা।