Advertisement
০২ মে ২০২৪
Aadar jain

কবে বিয়ে করছেন তারা এবং আদর? মুখ খুললেন অভিনেতা

তারার জন্মদিনে নিজেদের সম্পর্কের কথা ইনস্টাগ্রামে প্রকাশ্যে এনেছিলেন তাঁরা। এ ছাড়াও আদরের  দাদা আরমান জৈনের বিয়েতেও অভিনেতার সঙ্গে দেখা গিয়েছিল তারাকে।

আদর এবং তারা।

আদর এবং তারা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১৪:২৯
Share: Save:

‘খুল্লম খুল্লা’ ভালবাসায় বিশ্বাসী তাঁরা। বলিউডের বেশিরভাগ তারকা যুগলের মতো প্রেমের সম্পর্ককে শুধুমাত্র বন্ধুত্ব বলতে রাজি নন আদর জৈন এবং তারা সুতারিয়া।

তারার জন্মদিনে নিজেদের সম্পর্কের কথা ইনস্টাগ্রামে প্রকাশ্যে এনেছিলেন তাঁরা। এ ছাড়াও আদরের দাদা আরমান জৈনের বিয়েতেও অভিনেতার সঙ্গে দেখা গিয়েছিল তারাকে। নেটমাধ্যমে চোখ রাখলেও দু’জনের রসায়ন বুঝে নিতে অসুবিধা হয় না কারওর। তবে নিজের ব্যক্তিগত জীবনকে বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দু থেকে দূরে রাখতে ভালবাসেন আদর। তবে সম্প্রতি মুম্বইয়ের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তারার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা। তিনি বললেন, “শুধু বলব আমি এবং তারা একে অপরের সঙ্গে থেকে খুবই খুশি”। বিয়ের প্রসঙ্গে উঠলে কোনও স্পষ্ট উত্তর দেননি অভিনেতা। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে প্রেমের সম্পর্কে খুব আনন্দে রয়েছেন।

কপূর পরিবারের অংশ হলেও এখনও বলিউডে সে ভাবে নিজের ছাপ ফেলতে পারেননি করিনা এবং রণবীরের তুতো ভাই আদর। ‘কয়েদি ব্যান্ড’, ‘হ্যালো চার্লি’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে এগুলোর মধ্যে কোনওটাই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। খুব শীঘ্রই নতুন ছবিতে দেখা যাবে তাঁকে। তবে নিজের নতুন কাজের বিষয়ে এই মুহূর্তে কুলুপ এঁটেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Tara Sutaria Aadar jain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE