Advertisement
১৫ জুন ২০২৪
Sushant Singh Rajput

‘এইউ’ কে! সুশান্ত-মৃত্যুর তদন্তের সময় রিয়াকে ৪৪ বার ফোন করেছিলেন সাংসদের ছেলে?

শিবসেনা শিবির দাবি করেছে, উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে প্রয়াত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে তদন্তের সময় ৪৪ বার ফোন করেছিলেন!

লোকসভায় সাংসদ রাহুল শেওয়ালেও বললেন, “রিয়া চক্রবর্তী ‘এইউ’ আইডি থেকে ৪৪টি কল পেয়েছেন।

লোকসভায় সাংসদ রাহুল শেওয়ালেও বললেন, “রিয়া চক্রবর্তী ‘এইউ’ আইডি থেকে ৪৪টি কল পেয়েছেন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৭:১১
Share: Save:

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুরহস্যের কিনারা এখনও হয়নি, তার মধ্যে হঠাৎ ‘এইউ’ নিয়ে কেলেঙ্কারি। কার নামের আদ্যক্ষর সেটি? সে নিয়ে আবার জলঘোলা। কেঁচো খুঁড়তে কেউটে বেরোল লোকসভায়।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের শিবসেনা শিবির সম্প্রতি দাবি করেছে, উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে প্রয়াত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে তদন্তের সময় ৪৪ বার ফোন করেছিলেন!

লোকসভায় সাংসদ রাহুল শেওয়ালেও বললেন, “রিয়া চক্রবর্তী ‘এইউ’ আইডি থেকে ৪৪টি কল পেয়েছেন। বিহার পুলিশ জানাচ্ছে, ‘এউ’ মানে আদিত্য উদ্ধব ঠাকরে।” রাহুল সিবিআই তদন্তের গতিবিধি নিয়েও প্রশ্ন তোলেন এর পর।

এ দিকে, আদিত্য ঠাকরে তাঁর এবং রিয়ার ব্যক্তিগত সংযোগের কথা উড়িয়ে দিয়েছেন। সুশান্তের মৃত্যুতে তাঁর জড়িত থাকার অভিযোগও অস্বীকার করেছেন। কিন্তু ‘এইউ’ তা হলে কে? তিনি না হয়ে যান না, মোটামুটি নিশ্চিত অভিযোগকারীরা। দু’বছর পর তদন্তে নয়া মোড় আনতে চলেছে এই তথ্য।

২০২০ সালে সুশান্তের আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল রিয়ার দিকে। অভিনেতাকে দুঃসময়ের মধ্যে ঠেলে দিয়ে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন তিনি, এমনই দাবি করেছিল সুশান্তের পরিবার, অনুরাগীরাও তাতে সায় দিয়েছিলেন। রিয়ার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয় সেই মর্মে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাঁকে জিজ্ঞাসাবাদ করে। এক মাস হাজতে থাকতে হয় রিয়াকে।

সেই অধ্যায় এখন অতীত। আইনি জটিলতা কাটিয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। বলিপাড়ায় খবর রটেছে ইতিমধ্যেই, অভিনেত্রী সীমা সাজদের ভাই বান্টি সাজদের সঙ্গে প্রেম করছেন রিয়া। তার মধ্যে আবার এই ‘এইউ’কাণ্ডে সুখ বিঘ্নিত হতে পারে অভিনেত্রীরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Death Aditya Thackeray
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE