Advertisement
১৬ জুন ২০২৪
aamir khan

Aamir Khan-Ira Khan: নিজের হাতে মেয়ের রূপটানে আমির, আমিও এত ভাল পারতাম না, কবুল ইরার

যদি তরুণী কন্যার মেকআপ করে তাক লাগিয়ে দেন বাবা-ই? আর মেয়ে একবাক্যে স্বীকার করেন, বাবা তার চেয়েও ঢের ভাল সাজিয়ে দিয়েছেন? ঠিক তেমনটাই ঘটল বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের সঙ্গে! রূপটানেও যেন তিনি কাজের মতোই নিখুঁত, সার্টিফিকেট দিলেন খোদ ইরা খান।

বাবার দক্ষতায় মুগ্ধ ইরা!

বাবার দক্ষতায় মুগ্ধ ইরা!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১১:১৫
Share: Save:

ছোটবেলায় অনেক বাবাই মেয়েদের চুল বেঁধে দেন। কেউ কেউ সাজিয়েও দেন নিশ্চয়ই। সে সব কেমন হয়, মেয়ের পছন্দ হয় কি না, সে সব না হয় পরের কথা! কিন্তু যদি তরুণী কন্যার মেকআপ করে তাক লাগিয়ে দেন বাবা-ই? আর মেয়ে একবাক্যে স্বীকার করেন, বাবা তার চেয়েও ঢের ভাল সাজিয়ে দিয়েছেন?

ঠিক তেমনটাই ঘটল বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের সঙ্গে! রূপটানেও যেন তিনি কাজের মতোই নিখুঁত, সে সার্টিফিকেট দিলেন খোদ আমির-কন্যা ইরা খান।

আরও পড়ুন:

ইনস্টাগ্রামে বাবার সঙ্গে ছবি দিয়েছেন ইরা। খোলামেলা টপ, রিপড জিন্স, হাইলাইট করা চুল, মানানসই রূপটানে মেয়ে একেবারে ঝলমলে! আর ক্যাপশনেই ফাঁস কার হাতের ছোঁয়ায় এত ঝকঝকে হয়ে ওঠা। ইরা লিখেছেন, ‘কে আমায় সাজিয়ে দিয়েছে বলুন তো? বাবা যখন এসে দাবি করে, আমি তোমার চেয়েও সুন্দর করে তোমার মেকআপ করে দেব, আর সত্যিই তা ঘটিয়ে ফেলে! কোথায় লাগে ইউটিউব টিউটোরিয়াল!’

‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে কথা! এমনটা তো হওয়ারই ছিল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aamir khan Ira Khan Makeup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE