Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Aamir-Kiran: বিচ্ছেদ ঘোষণার পরে কারগিলে আমির-কিরণ, প্রকাশ্যে এল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ জুলাই ২০২১ ১৯:০৫
আমির খান এবং কিরণ রাও।

আমির খান এবং কিরণ রাও।

ঠিক এক সপ্তাহ আগে বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছিলেন আমির খান এবং কিরণ রাও। যৌথ বিবৃতি জারি করে জানিয়েছিলেন, দাম্পত্য শেষ হলেও বন্ধুত্ব থাকবে অটুট। পেশাগত জীবনে পড়বে না ব্যক্তিজীবনের সিদ্ধান্তের ছাপ।

সেই কথা মতোই কারগিলে পৌঁছে গিয়েছেন আমির এবং কিরণ। ‘লাল সিংহ চড্ডা’ ছবির শ্যুট চলছে সেখানে। তাঁদের সঙ্গেই রয়েছে ছেলে আজাদ। আমিরের সঙ্গে শনিবার কাজে যোগ দিয়েছেন নাগা চৈতন্য। দক্ষিণী অভিনেতা শ্যুটের ফাঁকে আমির এবং কিরণের সঙ্গে একটি নিজস্বী তুলে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এর সঙ্গেই বিবরণীতে লিখেছেন, ‘কৃতজ্ঞ’।

Advertisement

ছবিতে আমির এবং নাগা চৈতন্যকে দেখা যাচ্ছে সেনাবাহিনীর পোশাকে। কিরণ হালকা গোলাপি রঙের টি-শার্টে। আমিরের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন তিনি। বিচ্ছেদ ঘোষণার পরেও দু’জনের সহজ রসায়ন নজর কাড়ে।

‘লাল সিং চড্ডা’-য় আমিরের সঙ্গে বিজয় সেতুপতির কাজ করার কথা ছিল। কিন্তু তা সম্ভব না হওয়ায় নাগা চৈতন্যকে প্রস্তাব দেওয়া হয়। আমিরের সঙ্গে কাজের সুযোগ পেয়ে রাজি হয়ে যান তিনি। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় পুনর্নির্মাণ ‘লাল সিং চড্ডা’। মূল ছবিতে টম হ্যাঙ্কস যে চরিত্রে অভিনয় করেছিলেন, হিন্দি ছবিটিতে সেই চরিত্রে দেখা যাবে আমিরকে। তাঁর বিপরীতে থাকবেন করিনা কপূর খান

আরও পড়ুন

Advertisement