Advertisement
২২ মে ২০২৪
Ira Khan

ইরার বিয়ের দিন পাকা, কেন ওই তারিখ বাছলেন আমির-কন্যা?

ইরার বাগ্‌দান উপলক্ষে একজোট হয়েছিল খান পরিবার। সেই আনন্দের আমেজে আহ্লাদে আটখানা আমির নিজেও। প্রায় বছর ঘুরতে চলল, বিয়ের সানাই বাজবে কবে? এ বার বিয়ের তারিখ ফাঁস করলেন ইরা।

Ira Khan

আমির-কন্যা ইরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৮:০৯
Share: Save:

২০২২ সালের ১৮ নভেম্বর ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সারেন আমির-কন্যা ইরা খান। প্রায় দু’বছর সম্পর্কে থাকার পর ইরা-শিখর নতুন এক অধ্যায় শুরু করেন। মুম্বইয়ে ঘটা করে আয়োজন করা হয় বাগ্‌দান অনুষ্ঠানের। ইরার বাগ্‌দান উপলক্ষে একজোট খান পরিবার। সেই আনন্দের আমেজে আহ্লাদে আটখানা আমির নিজেও। প্রায় বছর ঘুরতে চলল, বিয়ের সানাই বাজবে কবে? এ বার বিয়ের তারিখ ফাঁস করলেন ইরা।

এক সাক্ষাৎকারে ইরা জানান, তিনি তাঁর বিয়ের তারিখ ৩ জানুয়ারি। তবে কোন বছর, সেটা খোলসা করেননি ইরা। আমির-কন্যার কথায়, ‘‘ওই দিনটা আমাদের প্রথম চুম্বনের তারিখ। তাই বিয়ে হলে ৩ জানুয়ারিতেই হবে। যদিও সালটা আমরা ঠিক করিনি।’’

নূপুর পেশাগত দিকে বলি তারকাদের ফিটনেস প্রশিক্ষক।আমির-সহ সুস্মিতা সেনের মতো তারকাদের শরীরচর্চার দায়িত্ব নূপুরের কাঁধে। বরাবরই প্রচারের আলো থেকে দূরে থাকেন আমির-কন্যা। তবে সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ইরা মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করছেন। দীর্ঘ ৫ বছর ধরে অবসাদের সঙ্গে লড়াই করছেন নিজে। অবসাদ নিয়ে সব সময় খোলামেলা ভাবে কথা বলেন। ইরা জানান, বাবা আমির ও মা রীনা দত্তের বিবাহবিচ্ছেদ তাঁর অবসাদগ্রস্ত হয়ে পড়ার অন্যতম কারণ। মানসিক অবসাদের ধারা তাঁদের পরিবারে রয়েছে বলেই জানান ইরা। তবে এখন আগের তুলনায় সুস্থ ইরা, সম্প্রতি বাবা আমির ও মা রিনার সাহায্যে অগস্ত্য ফাউন্ডেশন তৈরি করেন। ইরার এই সংগঠনের লক্ষ্যই হল যাঁরা মানসিক সমস্যায় ভুগছেন, তাঁদের সাহায্য করা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ira Khan Aamir Khan Bollywood Star Kid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE