Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aamir Khan-Suhani Bhatnagar

‘দঙ্গল’ খ্যাত প্রয়াত অভিনেত্রী সুহানির বাড়িতে গিয়ে বিপাকে আমির, শুনতে হল কটাক্ষ

মৃত্যুর সপ্তাহখানেক পরে প্রয়াত সুহানি ভাটনগরের বাবা-মায়ের সঙ্গে দেখা করতে তাঁদের বাড়ি গেলেন আমির খান। কিন্তু সেখানে গিয়ে উল্টে সমালোচনার শিকার হলেন অভিনেতা।

Aamir Khan meets late Dangal actress suhani Bhatnagar’s family in Faridabad

সুহানি ভাটনগরের পরিবারের সঙ্গে আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০২
Share: Save:

‘দঙ্গল’ যখন মুক্তি পায়, পর্দার ছোটবেলার ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করা সুহানি ভাটনগরের বয়স তখন ১০। পর্দার কন্যার সঙ্গে বাস্তবেও নাকি ভাল সম্পর্ক তৈরি হয়েছিল আমির খানের। সুহানিকে অত্যন্ত স্নেহও করতেন আমির। ‘দঙ্গল’ মুক্তির পর অনেকগুলি বছর কেটে গিয়েছে। সুহানিও বড় হয়েছেন। কিন্তু গত ১৬ ফেব্রুয়ারি মাত্র ১৯ বছর বয়সে প্রয়াত হন সুহানি। পর্দায় কন্যার অকালমৃত্যুর খবরে একেবারে চুপ করে গিয়েছিলেন আমির। এ প্রসঙ্গে নিজে একটি কথাও বলেননি। কিন্তু তাঁর প্রযোজনার সংস্থার তরফে সুহানির আত্মার শান্তি কামনা করে একটি পোস্ট দেওয়া হয়েছিল সমাজমাধ্যমে। মৃত্যুর সপ্তাহখানেক পরে সুহানির বাবা-মায়ের সঙ্গে দেখা করতে তাঁদের বাড়ি গেলেন আমির।

সম্প্রতি ফরিদাবাদে সুহানির বাড়িতে যান অভিনেতা। সুহানির বাবা-মায়ের সঙ্গে দেখা করে তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। বাড়ির সকলের সঙ্গে কথা বলেন। একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সুহানির ফ্রেমে বাঁধানো একটি ছবি ধরে আছেন তাঁর মা এবং আমির। দু’জনেই ক্যামেরার দিকে পোজ় দিয়েছেন। মুখে লেগে আছে হালকা হাসি। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক আর সমালোচনা।

সুহানির বাড়িতে ঢোকার মুখে ছবিশিকারীদের ক্যামেরায় পোজ় দেন আমির। সেই ভিডিয়োও রয়েছে সমাজমাধ্যমে। সেই ভিডিয়ো দেখে অনেকেরই মনে হয়েছে আমির ঠিক করেননি। এমন শোকের আবহে নিজের তারকা সত্তা থেকে বেরিয়ে এসে সুহানির বাড়িতে যেতে পারতেন আমির। তা ছাড়া সুহানির ছবি হাতে হাসিমুখে আমিরের ক্যামেরার দিকে তাকানোটাও অনেকেরই দৃষ্টিকটু লেগেছে। সদ্য সন্তানহারা বাবা-মায়ের পাশে দাঁড়াতে গিয়ে সমালোচিত হতে হল বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Suhani Bhatnagar Actress Death Dangal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE