Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Aamir Khan

বক্স অফিসে ব্যর্থ হয়েছিল লাল সিং চড্ডা, তাও কিসের জন্য পার্টিতে মজে ছিলেন আমির!

‘লাল সিংহ চড্ডা’র ব্যর্থতার পরে প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির। তবু কী কারণে পার্টি দেন অভিনেতা?

আমির খান।

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৫:১৮
Share: Save:

গত বছর ভরাডুবি হয় আমির খানের বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চড্ডা’র। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি আমির খানের ছবি মন ভরাতে পারেনি দর্শক ও সমালোচকের। ‘লাল সিংহ চড্ডা’র ব্যর্থতার পরে প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির। অভিনয় থেকেও বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু তার পরও গোটা টিমের জন্য পার্টির আয়োজন করেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট।

সাধারণত ছবির সাফল্যে ঘটা করে পার্টি দেওয়ার চল রয়েছে বলিউডে। কিন্তু ছবির ব্যর্থতায় উদ্‌যাপন সচরাচর হয় না। সেখানেই যেন ছক ভাঙা আমির। ছবির ব্যর্থতার পর আনন্দ করতে নয় বরং ক্ষমা চাইতেই পার্টির আয়োজন করেন। সম্প্রতি ছবির কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা জানান এই পার্টির কথা। ছবির কলাকুশলীদের জন্য এই পার্টির আয়োজন করেন অভিনেতা। আমির বলেন, ‘‘দুঃখিত ছবিটি কাজ করেনি, তবে আমাদের পার্টি করা উচিত।’’ মুকেশের কথায়, ‘‘আমরা ভাবছিলাম আমির পার্টি করছেন কেন? কে এটা করে? পার্টিতে কারিনা কপূর-সহ ছবির সঙ্গে সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন। ছবির গান গাইছিলেন অমিতাভ ভট্টাচার্য। আমির বলতে থাকেন, এটা তাঁর ভুল। এই ব্যর্থতার দায় তাঁর।’’ কয়েক মাস আগেই জানা গিয়েছিল, অভিনয়ে একের পর এক ব্যর্থতার পরে আপাতত নিজের প্রযোজনা সংস্থায় মন দিতে চান আমির। স্প্যানিশ ড্রামা ‘ক্যাম্পিওনেস’ অবলম্বনে হিন্দিতে ‘চ্যাম্পিয়ন্স’ ছবি বানানোর জন্য ইতিমধ্যেই কোমর বেঁধে নেমে পড়েছেন তিনি। এ ছাড়াও ছেলে জুনেইদ খানের বলি অভিষেকের দিকেও বাড়তি নজর দিয়েছেন আমির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE