Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Allu Arjun

অসুস্থ অল্লু অর্জুন, পিছিয়ে গেল ‘পুষ্পা ২’-এর শুটিং, কী হয়েছে অভিনেতার?

২০২৪-এর প্রথম দিকে মুক্তি পাওয়ার কথা ‘পুষ্পা ২’-এর। কিন্তু আচমকাই অসুস্থ অল্লু। পিছিয়ে গেল ছবির শুটিং।

অল্লু অর্জুন।

অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৮
Share: Save:

‘পুষ্পা’র জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন অল্লু অর্জুন। রাতারাতি সর্বভারতীয় তারকা হয়ে ওঠেন তিনি। গত বছরের শেষ থেকে শুরু হয়ে যায় ‘পুষ্পা ২’-এর প্রস্তুতি। চলতি বছরের প্রথম দিকে শুরু হয় শুটিং। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে চলছে শুটিং। কথা ছিল, ২০২৪-এর প্রথম দিকে মুক্তি পাবে ‘পুষ্পা ২’। কিন্তু আচমকাই অসুস্থ অল্লু। পিছিয়ে গেল ছবির শুটিং। প্রভাব পড়তে পারে মুক্তির তারিখে। হঠাৎ কী হল অভিনেতার?

৮ এপ্রিল অল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। তাতেই প্রায় হইচই পড়ে যায়। এর আগে অভিনেতা অল্লু অর্জুনের এমন রূপ কোনও ছবিতে দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে ধরা বন্দুক। খানিকটা বৃহন্নলার বেশেই ধরা দিয়েছিলেন অল্লু। ‘পুষ্পা’-তে তিনি ছিলেন চন্দনকাঠের চোরাকারবারি। পোস্টারে অভিনেতার এমন লুক দেখে অনেক দিন ধরেই জল্পনা চলছিল, এ বার কোন অবতারে দেখা যাবে তাঁকে! শোনা যাচ্ছে, গত কয়েক দিন ধরে চলছিল শুটিং। অল্লু যে পোশাক পরে শুটিং করছিলেন, তার ওজন ছিল অনেকটা বেশি। অমন ভারী পোশাক পরে নাচের ও মারপিটের দৃশ্যে অভিনয় করতে গিয়ে পিঠে চোট পান। নায়কের পিঠের ব্যাথা বাড়তে থাকায় শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন পরিচালক সুকুমার। সম্ভবত ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে ফের শুরু হবে শুটিং। এই নিয়ে অসংখ্য বার পিছিয়েছে ‘পুষ্পা ২’ এর শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE