Advertisement
০৭ মে ২০২৪
Ira Khan Wedding

উপহারে ‘না’ ইরার, সাধ মেটাতে মেয়ের বিয়েতে বিশেষ আয়োজন করলেন আমির খান

বাগ্‌দান হয়েছিল আগেই। নতুন বছরে দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আমির খানের মেয়ে ইরা খান। মেয়ের বিয়ে উপলক্ষে বিশেষ প্রস্তুতি নিলেন বাবা।

Aamir Khan and Ira Khan.

আমির খান ও ইরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৭:৩৮
Share: Save:

নতুন বছরের শুরুতেই খান পরিবারের আনন্দের আবহ। বিয়ে করছেন আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ইরা। কয়েক মাস আগে গত বছরই নূপুরের সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন ইরা। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিরের দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাও। দেখা গিয়েছিল আমিরের ‘দঙ্গল’ খ্যাত সহ-অভিনেত্রী ফতিমা সানা শেখকেও। নতুন বছরের নতুন জীবনে পা রাখতে চলেছেন ইরা। বিয়ের আচার-অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে দিন কয়েক আগে থেকে। ইরার গায়েহলুদের অনুষ্ঠানে মরাঠি সাজে দেখা গিয়েছিল রিনা ও কিরণকে। ছিলেন আমিরের ছেলে জুনেদ খানও। অতি সাধারণ পোশাকে চিত্রগ্রাহীদের ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন আমির নিজেও। ৩ জানুয়ারি বিয়ে ইরার। মুম্বইয়ে গায়েহলুদের পর উদয়পুরে সঙ্গীতের অনুষ্ঠানের পালা। খবর, মেয়ের বিয়ের জন্য নাকি এক বিশেষ আয়োজন করেছেন আমির।

আগেই জানা গিয়েছিল, নিজের বিয়েতে নাকি অতিথিদের কাছ থেকে কোনও উপহার গ্রহণ করতে রাজি নন ইরা। তাই বিয়েতে উপহার গ্রহণ করা নিয়ে বেশ কড়াকড়িও রয়েছে। তবে মেয়ের বিয়ের বলে কথা! বাবা কি উপহার না দিয়ে থাকতে পারেন? তাই মেয়ের মন রাখতে বিশেষ আয়োজন করেছেন আমির। মুম্বইয়ে ইরা ও নূপুরের গায়েহলুদের পর উদয়পুরে সঙ্গীতের অনুষ্ঠানের আয়োজন রয়েছে। সেখানেই নাকি মেয়ের জন্য নিজেই গান গাইবেন আমির। তারকার বোন নিখত হেগড়ে জানান, মেয়ের সঙ্গীতের জন্য নাকি বেশ কিছু দিন ধরে গানের মহড়াও দিয়েছেন আমির।

৩ জানুয়ারি উদয়পুরে চার হাত এক হতে চলেছে ইরা ও নূপুরের। আইনি মতে সই-সাবুদ করে বিয়ে সারবেন ইরা ও নূপুর। রীতি মেনে বিয়ে না করলেও সঙ্গীত, মেহেন্দির মতো অনুষ্ঠানে অমত নেই হবু দম্পতির। পরিবারের সদস্যদের সঙ্গে মজা করেই নিজেদের বিশেষ দিনটি কাটাতে চান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE