Advertisement
০৫ মে ২০২৪
Aamir Khan

লাঠি নিয়ে কার বিয়েতে গেলেন আমির? তাঁকে দেখে মন্তব্যের ঝড়, ‘পয়সা পান’?

আমিরকে সম্প্রতি ভোপালে একটি বিয়েতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা গিয়েছিল। সেখানে অবশ্য অন্য পোশাকেই গিয়েছিলেন। কিন্তু এই বিয়েতে সবাই দক্ষিণ ভারতীয় পোশাক পরেছেন।

Aamir Khan uses walking stick

বয়স হয়েছে তাঁর ঠিকই, কিন্তু তাই বলে হাতে লাঠি? ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৯
Share: Save:

সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণীর বিয়ের রেশ কাটতে না কাটতে রাজস্থানেই আবার সানাই বাজল। জয়পুরে তারকাদের হাট। একে একে এসে পড়লেন আমির খান, কমল হাসন, কর্ণ জোহর থেকে শুরু করে অক্ষয় কুমার, মোহনলাল, মালয়ালম অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন, তাঁর স্ত্রী সুপ্রিয়া-সহ অনেকেই। কিন্তু বিয়ে কার? তা জানা গেল পরে। ‘ওয়াল্ট ডিজ়নি ইন্ডিয়া’র প্রেসিডেন্ট কে মাধবনের পুত্র সাত পাকে বাঁধা পড়ছেন। সেই উপলক্ষে আনন্দ-আয়োজন।

নিমন্ত্রিত অতিথিরা সকলেই সাদা কিংবা বেইজ পোশাকে সেজে রয়েছেন। পোশাকের থিমও রয়েছে বলে বোঝা যায়। আমির, অক্ষয়, কমল— সবাই পরে আছেন খাটো কুর্তা বা শার্ট, সঙ্গে ধুতি। একসঙ্গে বাগানবাড়িতে হইহই করছেন তারকারা। সে ছবি ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। তবে আমিরকে দেখে উদ্বিগ্ন হলেন অনুরাগীরা। বয়স হয়েছে তাঁর ঠিকই, কিন্তু তাই বলে হাতে লাঠি? সেই দেখে কেউ মন্তব্য করলেন, “কী হয়েছে আমিরের পায়ে? লাঠি ধরে হাঁটছেন কেন?” আবার কেউ লিখলেন, “আমিরকে দেখি যেখানে যার বিয়ে হয়, সবেতেই চলে যান। পয়সা নেন নাকি হাজিরা দিতে?” প্রসঙ্গত কটাক্ষ এল ‘লাল সিংহ চড্ডা’র ব্যর্থতা নিয়েও। আর এক জন বললেন, “হ্যাঁ, ছবি বিফলে গেলে এ ভাবেই টাকা তুলতে হয়!”

আমিরকে সম্প্রতি ভোপালে একটি বিয়েতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা গিয়েছিল। সেখানে অবশ্য অন্য পোশাকেই গিয়েছিলেন। কিন্তু মাধবনের পুত্রের বিয়েতে সবাই দক্ষিণ ভারতীয় পোশাক পরেছেন। আর আমির গিয়েছেন আরও এক কাঠি উপরে। লাঠিও তিনি সাজের অংশ হিসাবেই হাতে রেখেছিলেন বলে মনে করছেন একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Akshay Kumar Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE