Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Aamir Khan

মন ভাল করতে হবে! বক্স অফিসে ‘লাল সিংহ চাড্ডা’র পরিণতির ধাক্কা সামলাতে আমেরিকায় ঘুরছেন আমির

সান ফ্রান্সিসকোতে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে আমিরকে। এক অনুরাগী দেখতে পেয়ে তাঁর সামনে হাজির হন। অভিনেতার সঙ্গে নিজস্বী তুলে টুইটারে ছবিটি শেয়ার করেন।

আমিরের নতুন ছবি কী নিয়ে?

আমিরের নতুন ছবি কী নিয়ে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ২১:৪১
Share: Save:

‘লাল সিংহ চড্ডা’-র ভরাডুবির পর আবার ছন্দে ফিরছেন আমির খান। দেশ জুড়ে বয়কট-এর ধুমে কিছুটা সুর কেটে গিয়েছে। তাই মন হালকা করতে চাইছেন অভিনেতা। নতুন কাজে হাত দেওয়ার আগে দু’মাস ছুটি কাটাতে গিয়েছেন আমেরিকায়।

Advertisement

সম্প্রতি সান ফ্রান্সিসকোতে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে আমিরকে। এক অনুরাগী দেখতে পেয়ে তাঁর সামনে হাজির হন। অভিনেতার সঙ্গে নিজস্বী তুলে টুইটারে ছবিটি শেয়ার করেন।

নাতাশা নামের সেই ভক্ত লিখেছেন, ‘গতকাল অপ্রত্যাশিত ভাবে আমিরের সঙ্গে দেখা। আমি তো ভাবলাম ভুল দেখছি! জিজ্ঞেস করলাম, এখানে কী করছেন?’ নাতাশার কথামতো, আমির এর উত্তরে জানান, ঘুরে বেড়াচ্ছেন।

Advertisement

দীর্ঘ অপেক্ষার পর, গত ১১ অগস্ট মুক্তি পেয়েছিল ‘লাল সিংহ চড্ডা’। অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’ ছবি অবলম্বনে তৈরি এই বলিউড ছবি ঘিরে অনেক প্রত্যাশা থাকলেও সেটি দর্শক টানতে ব্যর্থ হয়েছে। এর উপর আবার ব্যঙ্গ-বিদ্রুপের তির। আমিরের ছবি দেখতে চাইছেন না অধিকাংশ দর্শক, সেই রবও শোনা গিয়েছে। এ সবের মধ্যে খুব শীঘ্রই নতুন কাজে হাত দিতে চলেছেন আমির, এমনটাই খবর।

জানা গিয়েছে, তাঁর পরবর্তী ছবি হতে চলেছে ক্রীড়ামূলক। পরিচালনায় আর এস প্রসন্ন। ২০১৮ সালে স্পেনের ছবি ‘চাম্পিয়ন্স’ অবলম্বনে তৈরি হবে এই হিন্দি ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.