Advertisement
১৮ জুন ২০২৪
Leonardo DiCaprio

প্রেমিকাদের বয়স পঁচিশ পেরোলেই সম্পর্কে ইতি টানেন ‘টাইটানিক’ তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও!

ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হোক, চান না লিওনার্দো। সুদর্শন অভিনেতার সঙ্গে প্রেম করার জন্য হলিউডের তরুণী মডেলদের উৎসাহেরও অন্ত নেই। গোপন রাখলেও একের পর এক সম্পর্কের কথা জানাজানি হয়ে যায় অভিনেতার।

বয়সে অনেকটা ছোট মহিলাদের সঙ্গেই ঘোরাফেরা করেন লিওনার্দো ডি ক্যাপ্রিও।

বয়সে অনেকটা ছোট মহিলাদের সঙ্গেই ঘোরাফেরা করেন লিওনার্দো ডি ক্যাপ্রিও।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ২১:৩০
Share: Save:

জীবনে বহু নারীর সঙ্গে সম্পর্কে গিয়েছেন, আবার ভেঙেওছেন। তবে সব ক্ষেত্রেই একটি বিষয় এক, প্রেমিকারা সকলেই তরুণী। ‘টাইটানিক’-এর নায়ক হিসাবেই দেশের বেশির ভাগ মানুষ চেনেন লিওনার্দো ডি ক্যাপ্রিওকে। যদিও ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’, ‘শাটার আইল্যান্ড’, ‘দ্য উলফ অব দ্য ওয়াল স্ট্রিট’-এর মতো আরও অনেক কালজয়ী ছবি উপহার দিয়েছেন নায়ক। তাঁর বয়স এখন ৪৭ বছর। তবু বয়সে অনেকটা ছোট মহিলাদের সঙ্গেই ঘোরাফেরা করেন। তরুণীদের সঙ্গ বিশেষ ভাবে উপভোগ করেন অভিনেতা।

যদিও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হোক— চান না লিওনার্দো। সুদর্শন অভিনেতার সঙ্গে প্রেম করার জন্য হলিউডের তরুণী মডেলদের উৎসাহেরও অন্ত নেই। গোপন রাখলেও একের পর এক সম্পর্কের কথা জানাজানি হয়ে যায় অভিনেতার।

সর্বশেষ বান্ধবী হিসাবে উঠে আসে ক্যামিলা মরোনের নাম। জানা যায়, সদ্য ২৫ বছর পূর্ণ হয়েছে তাঁর। আর লিওনার্দোর সঙ্গে বিচ্ছেদও হল তার পর পরই। সে নিয়ে গুঞ্জন আরও জোরালো হচ্ছে হলিউডে। ব্যাপারটা কি সত্যি? মজার বিষয় হল, অধিকাংশ ক্ষেত্রেই দেখা যাচ্ছে প্রেমিকাদের বয়স ২৫ পেরলে সম্পর্কে ইতি টানছেন অভিনেতা।

২০০৫ থেকে ২০১১ সাল পর্যন্ত ইসরায়েলি তরুণী বার রাফায়েলির সঙ্গে সম্পর্কে ছিলেন লিও। তাঁদের বয়সের ব্যবধান ১১ বছর। লাস ভেগাসে একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল দুজনের। কিন্তু যখন বিচ্ছেদ হল, সদ্য ২৫ বছরে পা দিয়েছিলেন রাফায়েল। ঘটনাগুলি কাকতালীয় নয়, বলেই মনে করেন অনেকে। যদিও এই অদ্ভুত প্রবণতা কেন তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leonardo DiCaprio Hollywood Actor new girlfriend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE