Advertisement
২১ জুলাই ২০২৪
Aishwarya Rai

ভাইরাল আর এক ঐশ্বর্যা! তাঁরই মতো চোখ-নাক-ঠোঁট, বলছেন একই সংলাপ, কে তিনি?

হঠাৎ শোরগোল ভাইরাল ঐশ্বর্যাকে নিয়ে! অভিনেত্রীর সঙ্গে তাঁর চেহারার আশ্চর্য মিল দেখে তাজ্জব অনুরাগীরা। দিন রাত দেখে চলেছেন তাঁরই রিলস। কে তিনি?

ভাইরাল ঐশ্বর্যা!

ভাইরাল ঐশ্বর্যা! ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ২১:১৯
Share: Save:

কখনও শাহরুখ খান, কখনও সলমন খান, হুবহু বলিউড অভিনেতাদের মতো দেখতে মানুষরা বহু সময় ভাইরাল হয়েছেন। তবে ঐশ্বর্যা রাই বচ্চনেরও যে অন্য সংস্করণ সম্ভব তা কে জানত! সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন সেই ঐশ্বর্যা! যার চুল, চোখের চাহনি, ঠোঁটের গড়ন থেকে শুরু করে সবটাই প্রায় বচ্চন-বধূর মতো। চোখের তারার রংও কৃত্রিম লেন্স পরে ঐশ্বর্যার মতো করে ফেলেছেন সেই নারী। নাম, আশিতা রাঠৌর।

তাঁর বিভিন্ন ছবি, রিল এবং ভিডিয়ো ঘুরিয়ে ফিরিয়ে দেখে হতবাক ঐশ্বর্যা-অনুরাগীরা। ভাবছেন এত মিল কী ভাবে সম্ভব! এমনকি এই প্রশ্নও পেয়েছেন আশিতা, যেখানে মন্তব্য করেছেন কেউ ‘এ বার যদি সলমন খান আপনাকে প্রস্তাব দেন? কী করবেন?’দেখা যায়, ঐশ্বর্যা অভিনীত ছবি থেকে নাচ-গান, সংলাপ সবই নকল করছেন আশিতা। তাঁর মধ্যে জ্যান্ত হয়ে উঠছেন তরুণী তন্বী ঐশ্বর্যা। যদিও আশিতার হঠাৎ ভাইরাল হয়ে ওঠা নিয়ে কোনও মন্তব্য করেননি ঐশ্বর্যা।

মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান-১’-এ খুব শীঘ্রই রাজকুমারী নন্দিনীর চরিত্রে দেখা যাবে ঐশ্বর্যাকে। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সেই ছবি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, স্বামী অভিষেকের সঙ্গে ছবি করার ইচ্ছে রয়েছে তাঁর। কিন্তু উপযুক্ত চিত্রনাট্যের অভাবে তা সম্ভব হচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Lookalike Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE