Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sonam kapoor

সন্তান প্রসবের পরে উদরের চেহারা কেমন? জ্যাকেট তুলে দেখালেন সোনম

স্ফীতোদর না হলেও এখনও আগের চেহারা ফেরেনি সোনমের। তবে এই চেহারাতেও মন্দ লাগছে না অভিনেত্রীকে। সদ্য মা হওয়ার পরেও নিজের শারীরিক বদল লক্ষ্য করে চলেছেন তিনি।

 ২০ অগস্ট লন্ডনের হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী।

২০ অগস্ট লন্ডনের হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ২০:২৮
Share: Save:

সন্তানের জন্ম দেওয়ার পরে এক সপ্তাহ পেরিয়ে গিয়েছে। এখনও আগের চেহারায় ফিরতে অনেক সময় লাগবে। তবে প্রসব-পরবর্তী শরীর আড়াল করতে চাইলেন না তিনি। এ-ও তো জীবনের আর এক অধ্যায়! সেটাই সকলের সঙ্গে ভাগ করে নিতে চাইলেন অভিনেত্রী।

বৃহস্পতিবার সোনমকে দেখা গেল মুম্বইয়ের বাড়িতে। গর্ভাবস্থায় পরার উপযোগী ঢিলেঢালা পোশাক এখনও তাঁর পরনে। জ্যাকেট তুলে অভিনেত্রী দেখালেন, তাঁর উদর এখনও অনেকটাই স্ফীত। এখনকার চেহারার ঝলক পোস্ট করে সোনম লিখলেন, ‘এখনও অন্তঃসত্ত্বার পোশাকেই রয়েছি। পেট আগের জায়গায় ফেরেনি, তবে ভালই দেখাচ্ছে।’

এখনকার চেহারার ঝলক পোস্ট করে সোনম লিখলেন, ‘এখনও অন্তঃসত্ত্বার পোশাকেই রয়েছি।

এখনকার চেহারার ঝলক পোস্ট করে সোনম লিখলেন, ‘এখনও অন্তঃসত্ত্বার পোশাকেই রয়েছি। ছবি: ইনস্টাগ্রাম।

গত ২০ অগস্ট লন্ডনের হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। নবজাতকের ডাকনামও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। আনন্দ অহুজা আর সোনম তাঁদের ছেলের নাম রেখেছেন সিম্বা। পরিকল্পনা ছিল লন্ডনে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরেই মুম্বইয়ের বাড়িতে আসবেন সোনম। আপাতত বাবা-মায়ের সঙ্গে কাটাবেন ছ’মাস। সেই মতোই এখন মুম্বইয়ে রয়েছেন অভিনেত্রী। পাপারাৎজির ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছিল সদ্যোজাতকে নিয়ে গৃহপ্রবেশের মুহূর্ত। ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়েছিলেন নতুন মা-বাবা। পুজো হচ্ছে, মন্ত্রপাঠ হচ্ছে। সে ছবি ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। তবে এ সবের মাঝেই কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন সোনম।

আগামী দিনে সুজয় ঘোষের প্রযোজনায় ‘ব্লাইন্ড’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সন্তানের আগমনের পরে কেরিয়ার নিয়ে আবার ভাবছেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি সব সময় একটু বাছাই করেই কাজ করি। ইঁদুর দৌড়ের মধ্যে নেই। শুধু আমার নিজের কাজ করছি। আমি মনে করি না যে, আগামী দিনেও এটা বদলাবে। তবে অগ্রাধিকার বদলায়। আমি মনে করি যে, বাচ্চাই এখন আমার কাছে আগে। তাই বলে কাজ বন্ধ করে দেব এমন নয়। কিছু দিনের মধ্যেই আবার কাজে ফিরব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE