Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Karan Johar

সেই চরম মুহূর্ত, উড়ানে আর একটু হলেই ধরা পড়ে যাচ্ছিলেন কর্ণ! গোপন কথা ফাঁস করলেন পরিচালক

কর্ণ জোহরের শো-তে এ বার স্বয়ং কর্ণের গোপন রহস্য ফাঁস। মাঝআকাশে একটু হলেই অস্বস্তিতে পড়তেন। সঙ্গীর সঙ্গে সেই চরম মুহূর্তের ঘটনা বলে ফেললেন পরিচালক। মিল খুঁজে পেলেন টাইগারের সঙ্গে।

সঙ্গীর সঙ্গে সেই চরম মুহূর্তের ঘটনা বলে ফেললেন পরিচালক।

সঙ্গীর সঙ্গে সেই চরম মুহূর্তের ঘটনা বলে ফেললেন পরিচালক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ২১:০৫
Share: Save:

বিয়ের পর সঙ্গীর সঙ্গে কাটানো প্রথম রাত থেকে জীবনের ছোট ছোট ব্যক্তিগত মুহূর্তগুলি তাঁর সামনে বসলেই অনায়াসে বলে ফেলেন তারকারা। কর্ণ জোহর ছাড়া এই ম্যাজিকটা হয় তো এখনও পুরোপুরি শিখে উঠতে পারেননি কেউ-ই।রণবীর সিংহ, আলিয়া ভট্ট, সারা আলি খান, জাহ্নবী কপূর— কে নেই সেই তালিকায়। অনেকের লুকোনো প্রেমের গল্পও ফাঁস হয়েছে কর্ণের এই সোফায়। পরিচালকের শো-এর নতুন পর্বে অতিথি হিসাবে এসেছিলেন কৃতি শ্যানন এবং টাইগার শ্রফ। তবে এই পর্বে শুধুই টাইগার, কৃতির রহস্য ফাঁস হয়নি। সামনে এসেছে সঞ্চালক তথা পরিচালকের বেশ কিছু গোপন তথ্য।

শো-এর একটি অংশে নায়ককে কর্ণ বলেন,“এমন কোন অদ্ভুত জায়গায় তুমি সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছ?” সেই প্রশ্নের উত্তরে টাইগার জানান, মাঝ আকাশে সেই মুহূর্ত কাটিয়ে তাঁর বেশ ভালই লেগেছিল। আর এই উত্তর শুনেই উত্তেজিত কর্ণ ফাঁস করেন নিজের সেই চরম মুহূর্তের কথা। বলেন, “উড়ানের বাথরুমে চরম অবস্থায় আর একটু হলেই ধরা পড়ে যাচ্ছিলাম। এ বিষয়ে আমরা পরে কথা বলব।”কিছু দিন হল কর্ণ শেষ করেছেন আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র শ্যুটিং। কয়েক দিনের মধ্যেই আরও একটি নাচের অনুষ্ঠানে বিচারকের আসনে দেখা যাবে পরিচালককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Director Koffee With Karan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE