Advertisement
২৭ জুলাই ২০২৪
Palak Muchhal

বিয়ের পিঁড়িতে ‘আশিকি ২’-এর গায়িকা-সুরকার! এক সুরে পথ বাঁধবেন পালক-মিঠুন

নভেম্বরের শুরুতে বিয়ে করবেন পালক মুছল এবং মিঠুন। ‘আশিকি ২’ ছবির ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’-র মতো জনপ্রিয় গানে প্রতিফলিত হয়েছে এই জুটির রসায়ন।

বিয়ে পরের মাসেই!

বিয়ে পরের মাসেই! -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৩:৫৪
Share: Save:

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন ‘আশিকি ২’-এর গায়িকা এবং সুরকার জুটি। আগামী ৪ নভেম্বর থেকে উৎসব শুরু হবে বলিপাড়ায়। দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে থাকার পর চারহাত এক করতে চলেছেন পালক মুছল এবং মিঠুন।

বলিউডে বিয়ের মরসুম বেশ দীর্ঘ হতে চলেছে। গত বছর থেকে এ বছরের মধ্যে ক্যাটরিনা কইফ-ভিকি কৌশল, অঙ্কিতা লোখণ্ডে-ভিকি জৈন, মৌনী রায়-সুরজ নাম্বিয়ার-সহ বহু তারকাই চারহাত এক করলেন। ধুমধাম করে রাজকীয় বিয়ে সেরেছেন রিচা চড্ডা-আলি ফজলও। এ বার বিয়ের দিন ঘোষণা করলেন গানের জগতের দুই তারকাও।

২০১৬ সাল। ‘কহে ভি দে’ এবং ‘দূর না যা’ গানে একসঙ্গে কাজ করেছিলেন পালক আর মিঠুন। প্রথম আলাপেই বন্ধুত্ব। তার পর রসায়ন আরও গভীর হয় ‘আশিকি ২’-এর সময়। ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’-র মতো জনপ্রিয় গানেও প্রতিফলিত হয়েছে এই জুটির মেলবন্ধন। যেন পর্দায় শ্রদ্ধা কপূর এবং আদিত্য রায় কপূরের ঠোঁটে তুলে দিয়েছিলেন নিজেদের প্রেমের সুর।

মিঠুন বর্তমানে বলিউডের জনপ্রিয় সুরকারদের মধ্যে এক জন। ‘জেহের’, ‘কলিযুগ’, ‘দ্য ট্রেন’-এর মতো আরও বহু বলিউড ছবিতে তাঁর কাজ দেখা গিয়েছে। অন্য দিকে পালকও স্বনামধন্য গায়িকা। তাঁদের জীবন একসুরে বাঁধা পড়বে জেনে উচ্ছ্বসিত বলিপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Palak Muchhal Singer Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE