Advertisement
২৫ এপ্রিল ২০২৪
MC Stan

বন্ধুর ‘সালাম’-এর উত্তর দেননি, উল্টে গাড়ি ভাঙচুরের অভিযোগ ‘বিগ বস’ বিজয়ী স্ট্যানের বিরুদ্ধে!

এমসি স্ট্যান ‘বিগ বস্ ১৬’ বিজয়ী হতে অনেকেই খুশি হননি। ‘বিগ বস্’-এর অন্দরে বিচারপদ্ধতির স্বচ্ছতা নিয়েও প্রশ্ন উঠেছিল। এ বার তাঁর বিরুদ্ধে অভিযোগ আনলেন পুরনো বন্ধু আব্দু।

Abdu Rozik\\\\\\\\\\\\\\\'s team issues statement against MC Stan, accuses BiggBoss16 winner\\\\\\\\\\\\\\\'s management of abusing, breaking his car

এমসি স্ট্যানের বিরুদ্ধে অভিযোগ আনলেন আব্দু। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৭:৫১
Share: Save:

সলমন খানের সঞ্চালনায় ‘বিগ বস ১৬’-র অন্যতম আকর্ষণ ছিল ৬ জন প্রতিযোগীর দল ‘মণ্ডলী’। এমসি স্ট্যান, শিব ঠাকরে, সাজিদ খান, তৌকির খান, আব্দু রোজিক এবং নিমরিত কউর অলুওয়ালিয়ার পারস্পরিক বন্ধুত্ব ছিল বহুচর্চিত। সব সময়ে তাঁরা পাশে থাকতেন একে অপরের। কিন্তু রিয়্যালিটি শো শেষ হওয়ার পরই ভাঙন ধরল সেই দলে। হাউসের বাইরের ছবিটা নিমেষে অন্য রকম হয়ে গেল।

র‍্যাপার এমসি স্ট্যান ‘বিগ বস্ ১৬’ বিজয়ী হতে অনেকেই খুশি হননি। ‘বিগ বস্’-এর অন্দরে বিচারপদ্ধতির স্বচ্ছতা নিয়েও প্রশ্ন উঠেছিল। তাতে অবশ্য মজা পেয়েছিলেন স্ট্যান। বলেছিলেন, “কাউকে না কাউকে তো জিততেই হত। তবে এই যে প্রতিযোগিতার মনোভাব আমাদের চারপাশে, এই ব্যাপারটা আমার ভাল লাগছে। আমি নিজেও অবাক, কী ভাবে জিতলাম!” সম্প্রতি খলিস্তানি গায়ক আব্দু জানালেন, এমসি স্ট্যানের সঙ্গে বন্ধুত্বে চিড় ধরেছে তাঁর। একাধিক অভিযোগ আনলেন তিনি র‍্যাপারের বিরুদ্ধে। আব্দু জানান, স্ট্যান আর তাঁর একসঙ্গে কাজ করার কথা পাকা হয়েছিল। হঠাৎ করে স্ট্যান জানান, তিনি কাজ করতে চান না আব্দুর সঙ্গে।

আব্দুর অফিশিয়াল টিমের পক্ষ থেকে বিবৃতি দিয়ে বলা হয়, “রমজানের মাস, তবু কিছু অপ্রিয় কথা বলব। আমরা স্পষ্ট করে দিতে চাই এমসি স্ট্যানের কারণে আব্দু অনেক নেতিবাচক প্রতিক্রিয়া ও ঘৃণার মুখোমুখি হচ্ছেন। আসল ব্যাপারটা জানেন না। গত ২০ মার্চ সাজিদ খান আব্দুর সঙ্গে দেখা করেছিলেন, সে সময় সাজিদকে স্ট্যান ফোন করেছিলেন। আব্দু সেই দেখে খুব খুশি হয়ে ফোন কেড়ে নিয়ে স্ট্যানের সঙ্গে কথা বলতে শুরু করেন। ফোনে তিনি বলেন, “সালামওয়ালেকুম, প্রাণের বন্ধু আমার কেমন আছ? খুব মিস করছি।” ফোন স্পিকারে ছিল। সাজিদকে স্ট্যান বলেন, “আমি তোমাকে পরে ফোন করব” এবং ফোন কেটে দেন। এই অবস্থায় আব্দু একটি ভয়েস নোট পাঠিয়ে স্ট্যানকে জিজ্ঞাসা করেন যে, কেন তিনি আব্দুর ‘সালাম’-এর প্রত্যুত্তর দিলেন না বা জানালেন না যে, তিনি ব্যস্ত আছেন। সারা দিনে স্ট্যান তার কোনও উত্তর দেননি।”

শুধু তা-ই নয়, অভিযোগ, বেঙ্গালুরুতে এক অনুষ্ঠানে স্ট্যানের ম্যানেজমেন্টের পক্ষ থেকে খারাপ ব্যবহার করা হয়েছিল আব্দুর সঙ্গে। আব্দু চেয়েছিলেন অনুষ্ঠানে উপস্থিত থেকে ভাই স্ট্যানকে সমর্থন জানাতে, তাঁকে উদ্দীপ্ত করতে। কিন্তু স্ট্যানের নিরাপত্তা আধিকারিক এবং আয়োজকরা জানান যে, আব্দুর উপস্থিতি স্ট্যান চান না। আব্দু ভাবেন, স্ট্যানের টিম হয়তো ভুল বুঝেছে। তিনি একজন সাধারণ অতিথি হয়ে টিকিট কেটে অনুষ্ঠানে যেতে চেয়েছিলেন। যদিও আব্দুর গাড়ি ভাঙচুর করে স্ট্যানের লোক, এমনটাও অভিযোগ করেন তিনি। যদিও এই সব অভিযোগের কোনও প্রতিক্রিয়া দেননি স্ট্যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE