Advertisement
২৪ জুলাই ২০২৪
Bollywood Gossip

বচ্চন পরিবারে অশান্তি! স্ত্রী ও মেয়েকে নিয়ে আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন কি অভিষেক?

বচ্চনদের পরিবারের অন্দরে নাকি ঘটনার ঘনঘটা। এ বার জল্পনা উস্কে দিলেন অভিষেক নিজেই। মুম্বইয়ে একসঙ্গে ছ’টি ফ্ল্যাট কিনলেন অভিনেতা।

Abhishek bachchan buy six apartment in mumbai borivali area amid bachchan family feud

ঐশ্বর্যা-অভিষেক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৪:৪২
Share: Save:

গত কয়েক মাস ধরেই বলিউডে গুঞ্জন, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের বিবাহবিচ্ছেদ আসন্ন। তাঁদের পারিবারিক জীবনের জটিলতা বাড়তে বাড়তে এখন নাকি তুঙ্গে।

কানাঘুষো, বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে মায়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী। তার ঠিক পরই এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি নজরে আসে অনেকের।

খবর পাওয়া যায়, ‘বৌরানি’ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এক কথায়, বচ্চনদের পরিবারের অন্দরে নাকি ছেলে-বৌমাকে নিয়ে ঘটনার ঘনঘটা। যদিও এত কিছুর মধ্যে বিবাহবার্ষিকীর দিন স্বামীর ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিচ্ছেদের জল্পনায় জল ঢালেন ঐশ্বর্যা। এ বার জল্পনা উস্কে দিলেন অভিষেক। মুম্বইয়ে একসঙ্গে ছ’টি ফ্ল্যাট কিনলেন অভিনেতা।

এত দিন বাবা-মায়ের সঙ্গে বচ্চন-আবাস ‘জলসা’য় থাকতেন অভিষেক। তবে কি পরিবারের ঠান্ডা যুদ্ধের অস্বস্তি কাটাতেই একসঙ্গে ছ’টি ফ্ল্যাট কিনলেন অভিনেতা! বোরিভালি এলাকায় ১৫.৪২ কোটি টাকায় ছ'টি ফ্ল্যাট কিনেছেন জুনিয়র বচ্চন।

বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে বরাবর অবস্থিত ওই বহুতলের ৫৭তম তলাতে রয়েছে অভিষেকের কেনা ছ’টি ফ্ল্যাট। ২০২৪ সালের ২৮ মে ফ্ল্যাটের আইনি কাগজে সইসাবুদ করেন তিনি। ছ’টি ফ্ল্যাটের জন্য বরাদ্দ হয়েছে ১০টি গাড়ি রাখার জায়গা। যদিও সদ্য কেনা এই ফ্ল্যাটে স্ত্রী-সন্তানকে নিয়ে অভিষেক থাকবেন কি না, সেটি এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE