Advertisement
১৫ জুলাই ২০২৪
Swara Bhasker On Sonakshi Sinha Marriage

জ়াহিরকে বিয়ের আগেই সোনাক্ষীকে সতর্ক করলেন স্বরা, কী বিষয়ে আশঙ্কাপ্রকাশ করলেন অভিনেত্রী!

সোনাক্ষীর আগে স্বরা ভাস্করও অন্য ধর্মে বিয়ে করেছেন। তাই এ বার শত্রুঘ্ন-কন্যাকে কী সতর্কবাণী শোনালেন স্বরা?

(বাঁ দিকে) জ়াহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিন্হা।  স্বরা ভাস্কর (ডান দিকে)।

(বাঁ দিকে) জ়াহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিন্হা। স্বরা ভাস্কর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৪:১৫
Share: Save:

হাতে আর মাত্র চার দিন। আগামী ২৩ জুন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ের অনুষ্ঠান। ভিন্ন ধর্মে বিয়ে করছেন সোনাক্ষী। তাই তেমন কোনও ধর্মীয় আচার নয়, বরং আইন মেনে বিয়ে করবেন তাঁরা। সোনাক্ষীর বিয়ে নিয়ে এমনিতেই নানা ধরনের জল্পনা চলছে। কানাঘুষো শোনা যাচ্ছে, মেয়ের বিয়েতে নাকি সায় ছিল শত্রুঘ্ন সিন্‌হার। যদিও শেষ পর্যন্ত মেয়ের পছন্দেই সম্মতি দিয়েছেন অভিনেতা। শুধু সোনাক্ষী নয় এর আগে করিনা কপূর থেকে স্বরা ভাস্কর, অনেকেই অন্য ধর্মে বিয়ে করেছেন। তাই এ বার নিজের সমসাময়িক অভিনেত্রীকে আগে থেকেই সর্তক করে দিলেন স্বরা।

২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন স্বরা। মার্চ মাসে তাঁরা সামাজিক বিয়েও সারেন। সেই বছর সেপ্টেম্বরে জন্ম হয় কন্যা রাবিয়ার। স্বরার দাবি, তার পরই নাকি সন্তানের ধর্ম এবং সন্তানের নাম কী হবে, তা নিয়ে আলোচনা তুঙ্গে ওঠে। অভিনেত্রী বলেন, “আমি যখন বিয়ে করলাম, তখন লোকের ঘুম উড়ে গিয়েছিল আমি নিকাহ্ করেছি, না কি হিন্দু মতে বিয়ে করেছি তা নিয়ে। আমি মনে করি, দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন, সেটা তাঁদের একান্ত ব্যক্তিগত বিষয়। সোনাক্ষী তাঁর জীবনসঙ্গী বেছে নিয়েছেন। বাকিটা তাঁর পারিবারিক বিষয়। এখানে লোকের নাক গলানোর প্রয়োজন নেই।”

যদিও সোনাক্ষীকে আগাম সতর্ক করতে ভোলেননি স্বরা। তিনি নিজে ভুক্তভোগী। তাই সোনাক্ষীর উদ্দেশে বলেন, “বিয়ে পর্যন্ত এক রকম। তবে সন্তান জন্মের পর শুরু হবে নতুন যন্ত্রণা। সন্তানের নাম থেকে ধর্ম, সব কিছু নিয়েই নানা কথা শুনতে হবে। করিনা-সইফের সন্তানদের ক্ষেত্রে হয়েছে। আমি নিজে ভুগেছি। ব্যাপারটা যতই হাস্যকর হোক না কেন, খুব সহজে এটা বদলাবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE