Advertisement
১৩ জুলাই ২০২৪
Priyanka Chopra

গলায় কাটা দাগ, গুরুতর আহত প্রিয়ঙ্কা ছবি ভাগ করলেন সমাজমাধ্যমে, কী করে লাগল চোট?

রক্তাক্ত প্রিয়ঙ্কা চোপড়া। গলায় কাটা দাগের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। কী হল প্রাক্তন বিশ্বসুন্দরীর?

চোট পেলেন প্রিয়ঙ্কা চোপড়া।

চোট পেলেন প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১২:০৬
Share: Save:

বলিউডে তাঁকে কোণঠাসা করা হয়েছিল, এ কথা আগেই জানিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। হিন্দি সিনেমায় তাঁর অভিষেকের পর টানা দু’বছর ব্যর্থতা দেখেছেন। তার পর যদিও একটানা অভিনয় করেছেন। প্রায় বছর দশেক হল বলিউড ছেড়ে হলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন অভিনেত্রী। এ ছাড়াও আমেরিকায় স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরি চোপড়া জোনসাকে নিয়ে সাজিয়েছেন সুখী গৃহকোণ। সাজানো সেই সংসারের নানা ছবিও সমাজমাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী। তবে আচমকাই চোট পেলেন প্রিয়ঙ্কা। গলায় লম্বা দাগ। অনেকটাই কেটে গিয়েছে অভিনেত্রীর। কিন্তু কী ভাবে এমন আঘাত পেলেন প্রাক্তন বিশ্বসুন্দরী?

আমেরিকায় স্বামী নিকের সঙ্গে নয়, বরং প্রিয়ঙ্কা এখন রয়েছেন অষ্ট্রেলিয়ায়। সঙ্গে রয়েছে মেয়ে মালতী। সেখানেই প্রিয়ঙ্কা তাঁর পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিং-এ ব্যস্ত। মহিলা দস্যুদের গল্প নিয়ে তৈরি এই ছবি। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। বোঝা যাচ্ছে ভরপুর অ্যাকশনে ভর্তি একটা ছবি। এমনই এক দৃশ্য অভিনয় করার সময় রক্তাক্ত হন অভিনেত্রী। নিজের গলায় কাটা দাগের ছবি দিয়ে প্রিয়ঙ্কা লেখেন, “পেশাগত প্রতিবন্ধকতা।” আসলে একটি স্টান্ট করতে গিয়েই আঘাত লাগে তাঁর। তবে আপাতত সুস্থ আছেন অভিনেত্রী। এই মুহূর্তে শুটিং চলছে ‘দ্য ব্লাফ’-এর। ছবিটি মুক্তি পাবে অ্যামাজ়ন প্রাইম ভিডিয়োতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE