Advertisement
১৯ জুলাই ২০২৪
Siddharth Mallya

দীপিকার সঙ্গে প্রেম এখন অতীত! এ বার বিয়ের পিঁড়িতে বিজয় মাল্যের পুত্র, পাত্রী কে?

খুব শীঘ্রই মা হতে চলেছেন দীপিকা। এক কথায় রণবীরের সঙ্গে তাঁর সুখের সংসার। ও দিকে এ বার কাকে বিয়ে করতে চলেছেন তাঁর প্রাক্তন সিদ্ধার্থ মাল্য?

Vijay Mallya Son Siddharth mallya to marry his longtime girlfriend

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন-সিদ্ধার্থ মাল্য। সিদ্ধার্থ মাল্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৭:৪৯
Share: Save:

দীপিকা পাড়ুকোন। বর্তমানে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি নায়িকা। তাঁর জীবনে ‘বসন্ত’ হয়ে কখনও এসেছেন রণবীর কপূর, আবার কখনও একদা শিল্পপতি বিজয় মাল্যের ছেলে সিদ্ধার্থ মাল্য।

কোনও সম্পর্কই স্থায়ী হয়নি। অবশেষে রণবীর সিংহের গলায় ২০১৮-র নভেম্বরে মালা দেন তিনি। খুব শীঘ্রই মা হতে চলেছেন দীপিকা। এক কথায়, রণবীরের সঙ্গে তাঁর সুখের সংসার। এ বার বিয়ের পিঁড়িতে দীপিকার প্রাক্তন সিদ্ধার্থ মাল্য।

সিদ্ধার্থের সঙ্গেই এক সময় গদগদ প্রেম ছিল দীপিকার। রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদের পরেই দীপিকার জীবনে টাটকা বাতাসের মতো এসেছিলেন সিদ্ধার্থ। একসঙ্গে ডিনার ডেট থেকে আইপিএল ভিআইপি স্ট্যান্ডে আচমকাই দীপিকাকে জড়িয়ে ধরে সিদ্ধার্থের চুম্বন— কোনও কিছুই নজর এড়ায়নি ছবিশিকারিদের। এ হেন জুটির সম্পর্কের শেষটা কিন্তু ছিল তিক্ততায় ভরা। প্রেম ভাঙার পর বার বার দীপিকার দিকেই আঙুল তুলেছেন সিদ্ধার্থ। এ বার দীর্ঘ দিনের প্রেমিকা জেসমিনকে বিয়ে করতে চলেছেন সিদ্ধার্থ।

শিল্পপতির পুত্র একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘বিয়ের সপ্তাহ শুরু হয়ে গিয়েছে।’’ সিদ্ধার্থের গায়ে সাদা রঙের স্যুট আর জেসমিনের পরনে ফ্লোরাল প্রিন্টের লং গাউন। ২০২৩-এ জেসমিনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সিদ্ধার্থ। সেই সময় দু’টি ছবিও শেয়ার করেছিলেন সমাজমাধ্যমে। গত বছর হ্যালোউইনের পার্টির সাজে হাঁটু মুড়ে বসে জেসমিনকে বিয়ের প্রস্তাব দেন তিনি। চলতি সপ্তাহে এ বার চার হাত এক হতে চলেছে সিদ্ধার্থ-জেসমিনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siddharth Mallya Deepika Padukone Vijay Mallya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE