Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Abhishekh Bacchan

বেকার লোক অভিষেক, মন্তব্যে না রেগে অন্য জবাব ছোটে বচ্চনের, জিতলেন কি জুনিয়র বি?

অভিষেক বচ্চনকে ‘মাথামোটা’ বলে পার পেলেন না এক ব্যক্তি। অভিনেতার বুদ্ধিমত্তারই জয় হল শেষে। তাঁকে সমর্থন করলেন অনুরাগীরাও।

‘বিচক্ষণ’ অভিষেকের পাল্টা

‘বিচক্ষণ’ অভিষেকের পাল্টা ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৯:০৩
Share: Save:

অমিতাভ বচ্চনের পুত্র হয়েও নাম করতে পারেননি অভিযোগে পদে পদে খোঁটা খেতে হয় অভিষেক বচ্চনকে। এ বার শুনতে হল তিনি মাথামোটা, বেকার। সরাসরি না হলেও পরোক্ষ ভাবে, ফের কটাক্ষের শিকার হলেন তিনি। তবে বরাবরই সোজাসাপ্টা কথা বলেন জুনিয়র বি। এ বারেও পাল্টা দিলেন সেই ব্যক্তিকে। টুইটের পর টুইট, বিতর্ক জমল নেটমাধ্যমে।

কী ঘটেছিল? দেখা যায়, এক ঘটনার প্রতিক্রিয়ায় অভিষেক বিস্ময় প্রকাশ করেছিলেন, “মানুষ এখনও খবরের কাগজ পড়েন??” তার নীচে এক জন হাসির প্রতিক্রিয়া দিয়ে মন্তব্য করেন, “বিচক্ষণ মানুষরা পড়েন বইকি। আপনার মতো বেকার লোকে অবশ্য পড়ে না।” এতেই নিজের বিচক্ষণতার প্রমাণ দেন অভিষেক। সেই মন্তব্যকারীকে উদ্দেশ্য করে পাল্টা লেখেন, “ওহ! তা-ই বলুন। আমায় আলোকপাত করার জন্য ধন্যবাদ। তবে, বুদ্ধিমত্তার সঙ্গে বেকারত্বের কোনও সম্পর্ক নেই। আমি নিশ্চিত যে আপনি রোজগার করেন। সেই সঙ্গে আপনার মন্তব্য দেখে আমি এ-ও বুঝতে পারছি, বুদ্ধির অভাব রয়েছে।”

অভিনেতার এই জবাবে মোহিত হয়ে যান অনুরাগীরা। কেউ বললেন, “দারুণ জবাব!” অনেকেই অভিষেকের পক্ষ নিয়ে বলেন, “দয়া করে এ ধরনের বিরূপ মন্তব্যে কান দেবেন না দাদা। ওরা মানুষের আনন্দ ছিনিয়ে নিতে চায়। কাউকে ছোট করে সুখ পায়। আপনি ঠিক পথে চলেছেন। মাথা উঁচু করে থাকুন এ ভাবেই। আমাদের শুভেচ্ছা সব সময় থাকবে।”

তবে এই প্রথম প্রতিবাদ করলেন না অভিষেক, কিছু দিন আগেই ‘কেস তো বনতা হ্যায়’-এর সেট ছেড়ে রেগেমেগে বেরিয়ে গিয়েছিলেন অভিষেক। বাবাকে নিয়ে রসিকতা সহ্য করতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishekh Bacchan Trolled Unemployed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE