Advertisement
২৬ নভেম্বর ২০২২
Abhishek Bachchan

বাবাকে নিয়ে রসিকতা! কৌতুকশিল্পীর উপর খেপে গিয়ে লাইভ শো ছেড়ে বেরিয়ে গেলেন অভিষেক!

‘কেস তো বনতা হ্যায়’-র একটি পর্বের শ্যুটিংয়ে বাবা অমিতাভকে নিয়ে রসিকতা করেছিলেন সঞ্চালক পরিতোষ। এতেই খেপে উঠে প্রতিবাদ জানান অভিষেক। শো চলাকালীন সেট ছেড়ে বেরিয়ে আসেন।

‘কেস তো বনতা হ্যায়’-এর সেট ছেড়ে কেন রেগেমেগে বেরিয়ে গেলেন অভিষেক?

‘কেস তো বনতা হ্যায়’-এর সেট ছেড়ে কেন রেগেমেগে বেরিয়ে গেলেন অভিষেক?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৬:২০
Share: Save:

লাইভ সম্প্রচার চলছিল। তার মধ্যেই ‘কেস তো বনতা হ্যায়’-এর সেট ছেড়ে রেগেমেগে বেরিয়ে গেলেন অভিষেক বচ্চন। এর আগে প্রকাশ্যে তাঁকে রাগতে দেখা গিয়েছে কি না, মনে করতে পারছেন না অনুরাগীরা। পর্দার বাইরে বরাবরই বচ্চন জুনিয়রের শান্ত-সৌম্য চেহারাই মনে আসে। কিন্তু বুধবার তাঁর অন্য রূপ দেখল দর্শক। ঠিক কী ঘটেছিল? আবারও সেই কৌতুক করতে গিয়ে চটিয়ে ফেলার মতো ঘটনা। মনে করিয়ে দিতে পারে অস্কার মঞ্চে উইল স্মিথের চড়। কিন্তু না, অত দূর গড়ায়নি। ‘কেস তো বনতা হ্যায়’ সেট-এ কৌতুকশিল্পী পরিতোষ ত্রিপাঠী আসলে হাস্যরসের আবহই তৈরি করতে চেয়েছিলেন। কিন্তু ভুল সুতোয় টান দিয়ে ফেলেছেন, সেটা বোঝা গেল একটু পরেই। তত ক্ষণে পরিস্থিতি হাতের বাইরে। “আমায় বোকা পেয়েছেন?” উঠে দাঁড়িয়ে সহ-অতিথি রীতেশ দেশমুখ এবং কুশা কাপিলাকে স্তম্ভিত করে হেঁটে বেরিয়ে যান অভিষেক।

Advertisement

জানা যায়, পরিতোষ অমিতাভ বচ্চনকে নিয়ে রসিকতা করেছিলেন। তাতেই অপমানিত হয়ে তৎক্ষনাৎ শ্যুটিং বন্ধ করার নির্দেশ দেন অভিষেক। বলেন, “এটা নেওয়া যাচ্ছে না। আমায় নিয়ে যত খুশি মজা করুন, কোনও অসুবিধে নেই। কিন্তু বাবাকে টেনে আনবেন না। ওঁকে নিয়ে কোনও রকম রসিকতা আমি বরদাস্ত করব না।”

পরিতোষ এর পর অভিষেককে শান্ত করার চেষ্টা করেন, কিন্তু তাঁর আঁচ তখন মধ্যগগনে। অভিনেতা বলে চলেন, “মানুষ মানুষকে একটু তো সম্মান দিতেই পারে! লোক হাসাতে যা খুশি তাই বলে দেওয়া যায় নাকি?”

গোটা সেট এর পর থমথম করতে থাকে। কেউ কোনও কথা বলতে পারেন না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.