Advertisement
২৭ নভেম্বর ২০২২
Alia Bhatt

সন্তানের জন্ম দিয়ে কবে কাজে ফিরবেন আলিয়া? ছকে রেখেছেন রণবীরই

আলিয়া একা সামলাবেন কেন? সব দায়িত্ব ভাগ করে নিতে চান হবু বাবা রণবীরও। স্ত্রী যখন কাজে যাবেন, সন্তান লালন করবেন তিনি। তাই নির্ভাবনায় তাড়াতাড়ি কাজে ফেরার পরামর্শ দিচ্ছেন আলিয়াকে।

রণবীর কপূর চান, সন্তানের জন্ম দিয়েই যত তাড়াতাড়ি হয়, কাজে ফিরুন আলিয়া।

রণবীর কপূর চান, সন্তানের জন্ম দিয়েই যত তাড়াতাড়ি হয়, কাজে ফিরুন আলিয়া।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৬:০৪
Share: Save:

নতুন অতিথি আসছে, তাকে ঘিরে কতই না স্বপ্ন! যদিও কাজে তো ফিরতেই হবে আলিয়া ভট্টকে। সন্তানের জন্ম দিতে গিয়ে তাঁর কেরিয়ার যাতে নষ্ট না হয়, সে দিকে বিশেষ ভাবে খেয়াল রাখছেন রণবীর কপূর। তিনি চান, সন্তানের জন্ম দিয়েই যত তাড়াতাড়ি হয়, কাজে ফিরুন সহধর্মিণী।

Advertisement

এক সাক্ষাৎকারে জানান, আলিয়া যে দেশের প্রথম সারির অভিনেত্রী, সে কথা জানেন রণবীর। আলিয়া আরও উন্নতি করুন জীবনে, অনেক বড় হন— তা-ই চান তিনি। সে কারণেই দায়িত্ব ভাগ করে নিতে চান। মা হয়েছেন বলে সব কিছু একা আলিয়া সামলাবেন, তেমন পুরুষ তিনি নন বলেই জানান। আলিয়া যেমন ভাল মা হতে চান, ভাল বাবাও হতে চান রণবীরও। তাই নিজেদের মধ্যে একটা পরিকল্পনা ছকে নিয়েছেন। কী রকম?

সম্প্রতি আলিয়ার মুখ থেকেই শোনা গেল সেই বৃত্তান্ত। রণবীর নাকি বলেন, “সোনা, একটু বিশ্রাম নিয়েই তুমি আবার কাজে ফিরবে। আমি তখন ছুটি নেব। বাচ্চাকে আমি দেখব। সব কাজ তো আমিও শিখে নিচ্ছি তাই না? তুমি কিছু দিন কাজ করে আবার বিরতি নেবে। তখনও আমি ছুটিতেই থাকব কিছু দিন। তার পর আমরা একসঙ্গে সন্তানের কাছে থাকব। কাজ করব আর ছুটি নিতেই থাকব।”

Advertisement

চলতি বছরের এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-আলিয়া। কয়েক বছরের প্রেম গড়িয়েছে বিয়ের পিঁড়িতে। তার কিছু দিনের মধ্যেই সুখবর শুনিয়েছিলেন তারকা-দম্পতি। খুব শীঘ্রই তাঁদের কোল আলো করে আসছে প্রথম সন্তান। আলিয়ার সাধের অনুষ্ঠানও হয়ে গিয়েছে এরই মধ্যে। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা।

অন্তঃসত্ত্বা আলিয়ার প্রতিটা ওঠাবসা এখন বলিপাড়ার মুখরোচক চর্চার বিষয়। তাঁর কখন কী খেতে ইচ্ছে করছে থেকে শুরু করে এক ‘বদ অভ্যাস’-এর কথাও ফাঁস করেছেন রণবীর। জানিয়েছেন, রাতে সোজা ভাবে কিছুতেই শুতে পারেন না তাঁর স্ত্রী। এক বার ঘুমিয়ে পড়লে বেঁকে যেতে শুরু করেন। ঘুমের ঘোরে রণবীরকে ঠেলে সরিয়ে দেন বিছানার এক কোণে। তাঁর এই অভিযোগ শুনে খিলখিলিয়ে হেসে উঠেছেন পর্দার ‘গঙ্গুবাঈ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.