Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Nora Fatehi

ফিফা বিশ্বকাপে শাকিরার পর নোরা! ভারতের তারকাদের মধ্যে প্রথম কেউ গাইবেন হিন্দিতে

পেশাদার জীবনেও মাইলফলক গড়তে চলেছেন নোরা। নিউ ইয়র্কের অভিনেত্রী-গায়িকা জেনিফার, কলম্বিয়ার তারকা শাকিরার সঙ্গে এক সারিতে চলে এলেন তিনি।

কলম্বিয়ার তারকা শাকিরার সঙ্গে এক সারিতে চলে এলেন নোরা।

কলম্বিয়ার তারকা শাকিরার সঙ্গে এক সারিতে চলে এলেন নোরা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১২:৫৪
Share: Save:

জেনিফার লোপেজ, শাকিরার পর এ বার নোরা ফতেহি। এই প্রথম ফুটবল বিশ্বকাপে গানে গানে উন্মাদনার পারদ চড়াবেন এক ভারতের তারকা। নোরাই প্রথম, যিনি ভারতের তারকা হিসাবে ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম গানের ভিডিয়োতে আত্মপ্রকাশ করবেন। ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করবেন নোরা। সেখানে তাঁকে একই সঙ্গে গাইতে এবং নৃত্য পরিবেশনা করতে দেখা যাবে।

Advertisement

দর্শকের মনে যে ভাবে সাড়া ফেলেছিল শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ কিংবা ‘লা লা লা’, সেই রেশ টেনেই ঢুকে পড়বেন নোরা। কেবল উদ্বোধনী সঙ্গীত নয়, শেষ গানও তিনিই গাইবেন। আশ্চর্যের ব্যাপার, হিন্দিতে! সেই কাণ্ডও ফিফার ইতিহাসে এই প্রথম।

এত দিন ফিফার সঙ্গীত প্রযোজনা করে আসছে যে রেডওয়ান সংস্থা, তারাই এ বার নোরার গানের দায়িত্বে। পেশাদার জীবনেও মাইলফলক গড়তে চলেছেন অভিনেত্রী। নিউ ইয়র্কের অভিনেত্রী-গায়িকা জেনিফার, কলম্বিয়ার তারকা শাকিরার সঙ্গে এক সারিতে চলে এলেন তিনি। বিশ্বের দরবারে আরও এক বার উজ্জ্বল হল দেশের নাম।

কানাডার মডেল-অভিনেত্রী-নৃত্যশিল্পী বহু বছর ধরেই ভারতে। বলিউডে নিজের পাকা জায়গা বানাতে চাইছেন। বিভিন্ন রিয়্যালিটি শো-তেও প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছে তাঁকে। নাচে তিনি কতটা পারদর্শী, তা তাঁর করা দক্ষিণী ছবির আইটেম গানগুলি দেখলেই বোঝা যাবে। কর্মস্থান যে হেতু ভারত, তাই নোরাকে ভারতের তারকাদের মধ্যেই ধরা হয়।বর্তমানে ‘ঝলক দিখ লা যা ১০’-এর জনপ্রিয় সঞ্চালক নোরা। পাশাপাশি অজয় দেবগন, সিদ্ধার্থ মলহোত্র অভিনীত ‘থ্যাঙ্ক গড’ ছবিতেও এক বারবনিতার চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.