Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Alia Bhatt

আলিয়ার সাধ! দিনক্ষণ গোপন থাকলেও সাজুগুজু করে অতিথিদের আনাগোনা নজর এড়াল না

বিয়ের মতো সাধের অনুষ্ঠানের দিনক্ষণও গোপন রেখেছিলেন ভট্ট ও কপূর পরিবার। তবু পাপারাৎজির দৌলতে ছবি ঠিক বেরিয়ে পড়ল। বেবি শাওয়ারের অনুষ্ঠান থেকে সখীপরিবৃত আলিয়ার ছবি এখন ভাইরাল।

হবু মা আলিয়াকে ঘিরে রয়েছেন তাঁর ছোটবেলার বান্ধবী থেকে শুরু করে বোন শাহীন ভট্ট সকলেই।

হবু মা আলিয়াকে ঘিরে রয়েছেন তাঁর ছোটবেলার বান্ধবী থেকে শুরু করে বোন শাহীন ভট্ট সকলেই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৫:৫৫
Share: Save:

উজ্জ্বল হলুদ রঙের ঘেরওয়ালা কামিজ। তার নীচে জড়িপাড় হলদে পাজামা। ওড়নায়ও সেই বাঁধন মুক্তির রং— সাধের অনুষ্ঠানে রাজকন্যার মতো ঝলমল করছেন হবু মা আলিয়া ভট্ট। ছোটবেলার বান্ধবী থেকে শুরু করে বোন শাহীন ভট্ট— সকলেই ব্যস্ত তাঁকে ঘিরে।বিয়ের মতো সাধের অনুষ্ঠানের দিনক্ষণও গোপন রেখেছিলেন ভট্ট ও কপূর পরিবার। তবু পাপারাৎজির দৌলতে ছবি ঠিক বেরিয়ে পড়ল। বেবি শাওয়ারের অনুষ্ঠান থেকে সখীপরিবৃত আলিয়ার অপরূপ ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল। সেই সঙ্গে বাড়িতে পা রাখছেন অতিথিরাও। করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় থেকে শুরু করে করিশ্মা কপূর— অনেককেই দেখা যাচ্ছে রণবীর কপূর আর আলিয়ার বাস্তুর অ্যাপার্টমেন্টে।

Advertisement

সেই সঙ্গে আসছেন দুই পরিবারের বয়োজ্যেষ্ঠরা। নীতু কপূর, সোনি রাজদান দু’জনেই এসে পড়েছেন মেয়েকে আশীর্বাদ করতে। মহেশ ভট্ট, রিদ্ধিমা কপূরকেও সেজেগুজে ঢুকতে দেখা গিয়েছে। সব মিলিয়ে আবারও উৎসবের মেজাজে বলিউড। সাধের অনুষ্ঠান কখন থেকে শুরু হবে, সে খবর অবশ্য পাওয়া যায়নি।

প্রথম বার মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন বলিউডের প্রথম সারির নায়িকা আলিয়া। আর এই প্রথম হলিউডেও পা রেখেছেন। অ্যাকশন থ্রিলার ছবি ‘হার্ট অফ স্টোন’-এর প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে সদ্য। যেখানে একেবারে অন্য অবতারে ধরা দিয়ে অনুরাগীদের গর্ব হয়ে উঠেছেন তিনি। সেই সঙ্গে সাফল্যের ২৫ দিনে ঝলমল করছে আলিয়া-রণবীর অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’-ও ওটিটিতে মন কেড়েছে দর্শকের। সব মিলিয়ে আলিয়ার সময় এখন দারুণ যাচ্ছে। জীবনের সেরা সময় উপভোগ করছেন ২৯ বছরের অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.