Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Riteish Deshmukh

করণের ছবিতে কাজ করতে চান বলেই কি বন্ধুত্ব রাখেন? সত্যিটা ফাঁস করলেন রীতেশ

করণের ছবির নায়ক হওয়ার ইচ্ছে প্রকাশ করছেন না রীতেশ। তবে করণকে ভাল না বেসে তাঁর উপায় নেই। অনেকের এ নিয়ে ভুল ধারণা থাকতে পারে, তাই নিজেই স্পষ্ট করে দিতে চাইলেন অভিনেতা।

কেন শাহরুখের বাড়িতে নিয়মিত অতিথি রীতেশ?

কেন শাহরুখের বাড়িতে নিয়মিত অতিথি রীতেশ?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৫:৪৫
Share: Save:

নেটফ্লিক্সের সঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে রীতেশ বললেন, “করণ জোহর আমার প্রিয় বন্ধুদের এক জন। খুবই কাছের। কিন্তু আমরা কখনওই বন্ধুত্ব আর কাজ গুলিয়ে ফেলিনি। ওঁর সঙ্গে কাজ করতে চাই বলে বন্ধুত্ব রেখেছি এমনও নয় কিন্তু!”

শুধু করণ নন, রীতেশ জানান সহকর্মীদের অনেকেই তাঁর বিশেষ বন্ধু। শাহরুখ খানের কথাও বলেন সে প্রসঙ্গেই। জানান, মন্নতে পার্টি হলে সব সময়েই নিমন্ত্রিত হন তিনিও। রীতেশের কথায়, “মন্নতে কত বার গিয়েছি নিমন্ত্রণ রক্ষায়। কিন্তু বেরোনোর তাড়া থাকলে ভোর ৩টের সময়ও ওঁরা না খাইয়ে ছাড়েন না। শুধু তা-ই নয়, গাড়িতে তুলে বিদায় জানিয়ে তবে অতিথি আপ্যায়ন শেষ করেন খান পরিবার।” ২০০৭ সালে শাহরুখের সঙ্গে ‘হে বেবি’ ছবিতে অভিনয় করেছিলেন রীতেশ।

ছেলেরা এখন বড় হয়েছে। ১০ বছর পর, আসন্ন মরাঠি ছবি ‘বেদ’ দিয়ে অভিনয়ে ফিরছেন রীতেশের স্ত্রী, অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা। ছবিটি পরিচালনা করেছেন রীতেশই। ‘মিস্টার মামি’ নামে রীতেশ পরিচালিত আরও একটি ছবিতে দেখা যাবে জেনেলিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Riteish Deshmukh Karan Johar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE