Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Richa-Ali

রিচা-আলির বিয়েতে গোটা বলিউড! পোশাক-নির্দেশিকা মেনে নারী-পুরুষ যোগ দিলেন উৎসবে

নিমন্ত্রিত অতিথিদের পোশাক নিয়ে কিছু নিয়ম বেঁধে দেওয়া হয়েছিল। পুরুষরা পরেছিলেন কালো অথবা নীল স্যুট-প্যান্ট। নারীরা সকলে বেছেছিলেন লেহঙ্গা। তবে সবার মধ্যমণি হয়ে নজর কেড়েছেন কনে রিচা।

মঙ্গলবার রাতে বন্ধুবান্ধব এবং আত্মীয়-পরিজন সমাবেশে জমকালো রিসেপশনের আয়োজন করেছিলেন রিচা-আলি।

মঙ্গলবার রাতে বন্ধুবান্ধব এবং আত্মীয়-পরিজন সমাবেশে জমকালো রিসেপশনের আয়োজন করেছিলেন রিচা-আলি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১২:০৩
Share: Save:

পোশাকের ঝিকিমিকি। রূপের ছটা। রিচা চড্ডা এবং আলি ফজলের বিয়ের অনুষ্ঠানের প্রথম পর্ব চুকল মুম্বইতে। ৪ অক্টোবর, মঙ্গলবার রাতে বন্ধুবান্ধব এবং আত্মীয়-পরিজন সমাবেশে জমকালো রিসেপশনের আয়োজন করেছিলেন দম্পতি। সেখানেই একে একে পা রাখলেন বলিউড তারকারা।

কাদের দেখা গেল রিসেপশন পার্টিতে? তালিকা নেহাত ছোট নয়! শুরুতেই হৃতিক রোশন এলেন তাঁর প্রেমিকা সাবা আজাদকে নিয়ে। তার পর আসর মাতালেন ভিকি কৌশল থেকে শুরু করে তাপসী পান্নু, বিশাল ভরদ্বাজ, টব্বু, সস্ত্রীক কবীর খান, স্বরা ভাস্কর, মনোজ বাজপেয়ী, সায়নী গুপ্ত, কল্কি কেঁকলা, শ্রিয়া পিল্গাওঙ্কর, সিদ্ধান্ত কপূর এবং তাঁর প্রেয়সী করিশ্মা তন্না, ইমাদ শাহ, অক্ষয় ওবেরয়, সুধীর মিশ্র, দিব্যা দত্ত, রোশন যোশী, গুনীত মোঙ্গা, সস্ত্রীক আশুতোষ রানা, সানিয়া মলহোত্র, অমৃতা পুরি, বরুণ গ্রোভার, বিজয় বর্মা, শ্বেতা ত্রিপাঠী, কৃতী খরবন্দা, এষা গুপ্ত, দিয়া মির্জা, পত্রলেখা, হুমা কুরেশি, তিলোত্তমা সোম এবং আরও অনেকে।

কারা কারা এলেন রিচা-আলির বিয়েতে?

কারা কারা এলেন রিচা-আলির বিয়েতে?

অতিথিদের পোশাক লক্ষ করলে বোঝা যাবে একটা নির্দিষ্ট নির্দেশিকা ছিল। পুরুষরা পরেছিলেন কালো অথবা নীল স্যুট-প্যান্ট। নারীরা সকলেই বেছেছিলেন লেহঙ্গা। তবে সবার মধ্যমণি হয়ে নজর কেড়েছেন কনে রিচা। তাঁর পোশাকে ঝরে পড়ছিল বাহারি রং, যেন রং কিছুটা বেশিই হয়ে গিয়েছে! মাথায় মানানসই অলঙ্কার। আলির পরনে নীল স্যুটে বিশেষ কারুকার্য। লম্বা ঝুল কোটের মতো, বুক থেকে কাঁধে ডানার মতো কুঁচিতে তাঁকে সম্রাটের মতো দেখাচ্ছিল।

সূত্রের খবর, রিচা আর আলির আইনি বিয়ে আড়াই বছর আগেই হয়ে গিয়েছে। করোনা আবহে সাড়ম্বর অনুষ্ঠান পিছিয়ে গিয়েছিল। দু’জনেরই কাজের ব্যস্ততা বাড়ায় এর মধ্যেও সময় হয়নি। শেষমেশ দু’বছর পর রাজকীয় উৎসবের আয়োজন করা গেল।

বর্তমানে ঘনিষ্ঠ বৃত্তেই উৎসব করছেন দম্পতি। দিল্লি আর লখনউ জুড়ে পর্যায়ক্রমে অবস্থান বদলেছে সেই সেপ্টেম্বরের শেষ থেকে। তবে চূড়ান্ত অনুষ্ঠানটি হল মুম্বইতেই। পঞ্জাবি আর অওয়াধি— দুই ঘরানাতেই উৎসব চেয়েছিলেন রিচা-আলি। তাঁদের রাজকীয় পরিকল্পনার মধ্যে আভিজাত্যের ছোঁয়া, ভাবনায় মুগ্ধ সতীর্থরাও।

শুধু তাই নয়, দু’জনের প্রেমগাথা খোদাই করা রয়েছে অলঙ্কার এবং পোশাকের রঙেও। বহুপ্রতীক্ষিত বিয়ের অনুষ্ঠানেই যেন এত দিনে পূর্ণতা পেল তাঁদের সম্পর্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.