Advertisement
২৭ নভেম্বর ২০২২
Eijaz Khan-Pavitra Punia

‘বিগ বস’-এর প্রেম জমল বাস্তবে, আংটি বদল করলেন এইজাজ়-পবিত্র

বিগ বস ১৪-র সেটে দেখা হয়েছিল ছোট পর্দার তারকা এইজাজ় আর পবিত্রের। সম্প্রতি আংটি বদলে তাঁরা বিয়ের প্রতিশ্রুতি দিলেন পরস্পরকে। ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

কবে বাজবে এইজাজ় আর পবিত্রের বিয়ের সানাই?

কবে বাজবে এইজাজ় আর পবিত্রের বিয়ের সানাই?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৬:৩৭
Share: Save:

বিগ বস ১৪-র প্রতিযোগী ছিলেন দু’জনেই, সেট-এই প্রেম। তার পর আংটি বদলে বাগ্‌দানও সেরে ফেললেন এইজাজ় খান এবং পবিত্র পুনিয়া। গত ৩ অক্টোবর এইজাজ় আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন পবিত্রকে। সেই মধুর মুহূর্ত নেটদুনিয়ায় ভাগ করে নিলেন বুধবার।

Advertisement

আবছায়া, নরম আলো মাখা কয়েকটি ছবি পোস্ট করেছেন এইজাজ়। যেখানে সহকর্মীরা ঘিরে আছেন অভিনেতাকে। পবিত্রর বাঁ হাত নিজের হাতে নিয়ে সযত্নে আংটি পরিয়ে দিচ্ছেন তিনি। তাঁদের দু’চোখ স্বপ্নাতুর, যা অল্প আলোতেও চোখ এড়ানোর নয়। প্রথম ছবিতে অবশ্য লজ্জায় মুখ ঢেকেছেন পবিত্র। চতুর্থ ছবিতে নেল আর্ট করা সুন্দর হাতে এইজাজ়ের পরানো আংটি উঁচু করে দেখাচ্ছেন তাঁর বাগ্‌দত্তা।

ছবির ক্যাপশনে এইজাজ় লিখেছেন, ‘‘সোনা, যদি আমরা সঠিক সময়ের জন্য অপেক্ষা করেই যাই, সেটা আর কখনও আসবে না। আমার সবটুকু তোমায় দেব, বিয়ে করবে আমায়?’’ যার উত্তরে পবিত্র বলেন ‘করব!’

আর ব্যস্! বিয়ে পাকা।

Advertisement

শুধু এইজাজ় নন, পবিত্র নিজেও তাঁর মিষ্টি পোস্টে লিখেছেন, ‘প্রার্থনা করি, ঈশ্বর আমাদের আশীর্বাদ করুন। শুধু প্রেম, প্রেম আর প্রেমেই ভরে উঠুক আমাদের জীবন।’’ দু’জনের পোস্টের নীচেই উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা। পার্টি কবে? জানতে চাইছেন বন্ধুরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.